1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

টেক্সাসে কনসার্টে বন্দুকধারীর হামলা, হতাহত ১৬

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ১৭ জুন, ২০২৪ ১০:৩২ am

যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি পার্কে আয়োজিত কনসার্টে এক বন্দুকধারীর হামলায় দুজন নিহত এবং ১৪ জন আহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার গভীর রাতে রাউন্ড রকের ওল্ড সেটেলার্স পার্কে দাসপ্রথার অবসান উপলক্ষে বার্ষিক উৎসব উদযাপনের সময় এ হামলার ঘটনা ঘটে।

রাউন্ড রকের পুলিশ জানিয়েছে, তারা পুলিশ নিশ্চিত করেছে যে, ঘটনাস্থলেই দুজনকে মৃত অবস্থায় পাওয়া যায় এবং ১৪ জনকে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

রাউন্ড রক পুলিশ প্রধান অ্যালেন ব্যাঙ্কস ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, কনসার্টে দুটি গ্রুপের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে ওই গোলাগুলির ঘটনা ঘটে। তবে নিহত দুজন হামলাকারীদের সঙ্গে জড়িত ছিলেন না।

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে কাউকে আটক করা যায়নি জানিয়ে রাউন্ড রক পুলিশ প্রধান বলেন, সন্দেহভাজন হামলাকারীকে গ্রেফতারে অনুসন্ধান চলছে। প্রত্যক্ষদর্শীরা তাকে একজন ছিপছিপে গড়নের কালো মানুষ হিসেবে বর্ণনা করেছে। তার উচ্চতা প্রায় ৫ ফুট ৭ ইঞ্চি এবং ঘটনার সময় তিনি একটি সাদা হুডি পরিহিত ছিলেন।

সন্দেহভাজন ওই হামলাকারীকে ধরিয়ে দেওয়ার জন্য বা তার খোঁজ দেওয়ার জন্য ৫ হাজার ডলার পুরস্কারও ঘোষণা করেছে রাউন্ড রক পুলিশ।

সূত্র- এনডিটিভি।



আরো




মাসিক আর্কাইভ