1. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  2. naim@vinnabarta.com : admin_naim :
  3. admin_pial@vinnabarta.com : admin_pial :
  4. admin-1@vinnabarta.com : admin : admin
  5. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  6. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
ঝিনাইদহ জেলা বিএনপির নবনির্বাচিত সভাপতিসহ একাধিক নেতাকর্মীর পকেটমার - |ভিন্নবার্তা




ঝিনাইদহ জেলা বিএনপির নবনির্বাচিত সভাপতিসহ একাধিক নেতাকর্মীর পকেটমার

আসিফ কাজল, ঝিনাইদহ
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ মে, ২০২২ ১১:৩৬ pm

ঝিনাইদহ জেলা বিএনপির সম্মেলনে উৎসুক নেতাকর্মীরা যখন আগ্রহভরে কেন্দ্রীয় বিএনপির নেতাদের বক্তব্য শুনছিলেন, তখন হঠাৎ ছন্দপতন! চারিদিকে হৈচৈ। নেতাকর্মীরা হৈচৈ এর কারণ অনুসন্ধানে যার যার স্থান থেকে উঠে দাড়াতেই মাইকে ভেসে আসে “আপনারা বসুন, ওদিকে পকেটমার ধরা পড়েছে। আমারও বেশ কিছু টাকা পকেট মেরে নিয়েছে। আপনারা আইন হাতে তুলে না নিয়ে চোরদেরকে পুলিশে দেন”।

কথাগুলো মাইকে বলছিলেন জেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি এড এম এ মজিদ। মাইকে এ ঘোষনা আসার সঙ্গে সঙ্গে নেতাকর্মীরা শান্তি হয়ে যান। তথ্য নিয়ে জানা গেছে, শনিবার ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা আব্দুর রউফ কলেজ মাঠে জেলা বিএনপির সম্মেলনস্থলে একাধিক বিএনপি নেতাকর্মীর পকেট মারা পড়ে। অনেক দামী মোবাইলও হারান। সঙ্ঘবদ্ধ পকেটমার দলটি সারা সম্মেলনস্থল জুড়ে পকেটমারার পাশাপাশি মোবাইল চুরি করে।

ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি এড এম এ মজিদেরও পকেট মারা পড়ে বলে তিনি মাইকে ঘোষনা করেন। এক সিনিয়র সাংবাদিকও পকেটমারের খপ্পরে পড়েন বলে জানা গেছে। বিষয়টি নিয়ে গোয়েন্দা নজরদারী চালায় পুলিশ। ঘটনাস্থল থেকে দশ জন পকেটমারকে দুইটি দামি হাইয়েজ মাইক্রোবাসসহ আটক করে। তাদের কাছ থেকে উদ্ধার হয় ১০টি মোবাইল ও নগদ টাকা।

আকটকৃ পকেটমারদের বাড়ি দেশের নানা প্রান্তে বলে ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার। তিনি জানিয়েছেন রোববার ঝিনাইদহ পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে চোরদলের পরিচয় জানানো হবে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ