1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ঝিনাইদহে করোনায় ব্যবসায়ীর মৃত্যু, পুলিশসহ আক্রন্ত ১৯ |ভিন্নবার্তা

ঝিনাইদহে করোনায় ব্যবসায়ীর মৃত্যু, পুলিশসহ আক্রন্ত ১৯

vinnabarta.com
  • প্রকাশ : বুধবার, ২২ জুলাই, ২০২০, ০২:৫২ অপরাহ্ন

ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে মারা গেছে শহরের মুন্সি মার্কেটে নবীন ক্লথ স্টোরের মালিক সাজ্জাদুল ইসলাম (৪৭)। এই নিয়ে ঝিনাইদহে করোনায় মৃত্যুর সংখ্যা দাড়ালো ১৪ জন। মৃত সাজ্জাদুল ইসলাম শহরের আরাপপুর পশ্চিমপাড়ার আবেদ আলীর ছেলে। পারিবারিক সুত্রে জানা গেছে, ১৪ জুলাই তিনি করোনায় আক্রান্ত হয়ে ঝিনাইদহ অস্থায়ী (শিশু হাসপাতাল) করোনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে ১৯ জুলাই ঢাকার সরোহওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সাজ্জাদুল ইসলাম সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এদিকে ঝিনাইদহে নতুন করে চার ব্যাংক কর্মকর্তা, সমাজসেবার একজন ডেপুটি ডাইরেক্টর ও বারোবাজার হাইওয়ের ৫ পুলিশসহ আক্রান্ত হয়েছেন ১৯ জন।

এই নিয়ে জেলায় মোট আক্রান্তর সংখ্যা দাড়ালো ৬৬৪ জনে। ঝিনাইদহ করোনা সেলের মুখপাত্র ডাঃ প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, এ পর্যন্ত জেলায় ৩৬৭৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এরমধ্যে ৩২৬১ জনের ফলাফল পাওয়া গেছে। তার মধ্যে নেগেটিভ এসেছে ২৫৯৭ জনের। আক্রান্ত হয়েছে ৬৬৪ জন।

এ পর্যন্ত করোনা রোগী সুস্থ হয়েছেন ২৪৩ জন। ডাঃ প্রসেনজিৎ বিশ্বাস পার্থ আরো জানান, করোনায় ঝিনাইদহ সদর উপজেলায় ৫ জন, কালীগঞ্জে ৫ জন, শৈলকুপায় ৩ জন ও কোটচাঁদপুরে একজন মারা গেছেন। এদিকে ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন উপপরিচালক মো: আব্দুল হামিদ খান জানান, মৃত সাজ্জাদুল ইসলামের মৃতদেহ সদর উপজেলার ফিল্ড সুপারভাইজার মো: আমিনুল ইসলামের নেতৃত্বে ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ লাশ দাফন কমিটির মাধ্যমে আরাপপুর চানপাড়া গোরস্থানে দাফন করা হয়। ঝিনাইদহ ইসলামী ফাউন্ডেশনের লাশ দাফন কমিটি করোনার প্রদুর্ভাব আসার পর এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত ২৮ জনের লাশ দাফন করলো।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD