শিরোনাম

ঝালমুড়ি কিনতে গিয়ে ধর্ষণের শিকার শিশু, বিক্রেতা আটক

উপজেলা প্রতিবেদক, কেরাণীগঞ্জ

ঢাকার কেরাণীগঞ্জ উপজেলায় পাঁচ বছরের এক শিশু ঝালমুড়ি কিনতে গিয়ে চটপটি বিক্রেতার ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এঘটনায় অভিযুক্ত মনির হোসেন নামে ওই চটপটি ও ঝালমুড়ি বিক্রেতাকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

রোববার সন্ধ্যায় উপজেলার পূর্ব বন্দ ডাকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাতে কেরাণীগঞ্জ মডেল থানার ভুক্তভোগী মেয়েটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তার মনির হোসেন (৫৫) টাঙ্গাইলের মির্জাপুর থানার মাহমুদপুরের আটিয়া গ্রামের কোরবান আলীর ছেলে। কেরাণীগঞ্জের ওই এলাকায় ভাড়া বাসায় থেকে ঝালমুড়ি ও চটপটি বিক্রি করতো সে।

মেয়েটির মায়ের বরাত দিয়েেউপপরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান, শিশুটি তার মায়ের কাছ থেকে টাকা নিয়ে মনিরের কাছে ঝালমুড়ি কিনতে যায়। এ সময় বিক্রেতা মনিরের স্ত্রী ঘরে না থাকার মেয়েটিকে ধর্ষণ করে মনির। পরে শিশুটির মা মনিরের ঘরে গিয়ে মেয়েকে খাটের উপর পড়ে থাকতে দেখে। এ সময় মনির পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তার চিৎকারে এলাকাবাসী ধাওয়া করে মনিরকে আটক করে। পরে তারা মনিরকে পিটুনি দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করে বলে।
এঘটনায় ভুক্তভোগী শিশুটির মা রবিবার রাতেই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন