1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
জয়নাল হাজারীর বাড়িতে বোমা হামলায় ৩০ জনের বিরুদ্ধে মামলা - |ভিন্নবার্তা

জয়নাল হাজারীর বাড়িতে বোমা হামলায় ৩০ জনের বিরুদ্ধে মামলা

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ১৬ আগস্ট, ২০২০, ০১:২২ pm

আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য জয়নাল হাজারীর বাড়িতে মুখোশাধারী সন্ত্রাসীদের বোমা হামলা ও ভাঙচুরের ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

শনিবার রাতে জয়নাল হাজারী ফেনী মডেল থানায় আজ্ঞাত পরিচয় ২৫/৩০ জনকে আসামি করে অভিযোগপত্র দায়ের করেন। পুলিশ অভিযোগটি মামলা হিসাবে গ্রহণ করছে।

ফেনী মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ২টা থেকে ৩টার মধ্যে মুখোশ পরে কিছু সশস্ত্র সন্ত্রাসী জয়নাল হাজারীর বাড়িতে প্রবেশ করে। তারা বাড়িতে অবস্থিত মুজিব উদ্যানে ১৫ আগস্ট জাতির পিতার মৃত্যুবার্ষিকী ও শোক দিবস পালনের জন্য আয়োজনের চেয়ার-টেবিল ভাঙচুর করে।

এ সময় জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার-ফেস্টুন ছিঁড়ে ফেলে এবং ফাঁকাগুলি ও বোমা বিস্ফোরণ ঘটায়।

একই কায়দায় শুক্রবার বিকাল ৫টার দিকে সন্ত্রাসীরা বিভিন্ন স্থানে হামলার চেষ্টা ও ইটপাটকেল নিক্ষেপ করে। পুলিশ ও র্যা ব সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে হাজির হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

উল্লেখ্য, বুধবার জয়নাল হাজারী নিজের ফেসবুক পেজে তার দুই সহযোগী আরজু ও শাখাওয়াতসহ তাকে হত্যা করা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন। তিনি বলেন, যেদেশে জাতির পিতা নিহত হয়েছেন সেদেশে আমার মৃত্যু হলেও আফসোস থাকবে না। বহু বছর বঙ্গবন্ধুকে নিয়ে কোনো অনুষ্ঠান করতে পারিনি।

এবার ১৫ আগস্ট ফেনীতে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণ করব। এ কর্মসূচিকে কেন্দ্র করেই একটি মহল অপতৎপরতা চালাচ্ছে। বিরোধী পক্ষের উষ্কানিমূলক তৎপরতার শেষ নেই, ওরা অপতৎপরতায় লিপ্ত। ফেনী মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন শনিবার রাতে লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, আবেদনটিকে মামলা হিসাবে নেয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
ভিন্নবার্তা ডটকম/এসএস

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD