1. [email protected] : admin : admin
  2. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  3. [email protected] : Saidul Islam : Saidul Islam
  4. [email protected] : admin : jashim sarkar
  5. [email protected] : admin_naim :
  6. [email protected] : admin_pial :

জ্বর-শ্বাসকষ্টে প্রকৌশলীর মৃত্যু

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০ ১২:৫৮ pm

জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে কু‌ড়িগ্রাম জেলা শিক্ষা প্রকৌশল অধিদফতরের (ইইডি) উলিপুর উপজেলায় দা‌য়িত্বরত উপ-সহকারী প্রকৌশলী মো. জুবাইদুল ইসলাম মারা গে‌ছেন। বুধবার (৮ এ‌প্রিল) জ্বর ও শ্বাসকষ্ট নি‌য়ে তি‌নি উন্নত চি‌কিৎসার জন্য ঢাকার উদ্দেশে রওনা হ‌লে প‌থেই মারা যান। কু‌ড়িগ্রাম জেলা শিক্ষা প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী (এক্সইএন) মো. শাহজাহান আলী এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

তিনি জানান, জুবাইদুল ইসলাম হালকা জ্বরে অসুস্থ‌ হ‌য়ে কু‌ড়িগ্রাম জেনা‌রেল হাসপাতা‌লের মে‌ডি‌সিন কনসাল‌ট্যান্ট ডা. মাঈনু‌দ্দি‌নের কা‌ছে তার ব‌্যক্তিগত চেম্বা‌রে চি‌কিৎসা নি‌তে যান। ওই চি‌কিৎসক পরীক্ষা ক‌রে জানান যে তিনি ডেঙ্গু প‌জে‌টিভ। এছাড়াও তার হা‌র্টেও সমস‌্যা ধরা প‌ড়ে। এরপর মঙ্গলবার (৭ এপ্রিল) তার শ্বাসকষ্ট শুরু হয়।

তিনি আরও জানান, বুধবার (৮ এপ্রিল) সকা‌লে তা‌কে রংপুর মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে নেওয়া হ‌লে সেখা‌নে তার ক‌রোনাভাইরাস পরীক্ষার নমুনা নেওয়া হয়। তা‌কে আইসোলেশ‌নে নেওয়া হয়। প‌রে বুধবার বিকা‌লে প‌রিবা‌রের সদস‌্যরা উন্নত চি‌কিৎসার জন‌্য তা‌কে ঢাকায় নেওয়ার সিদ্ধান্ত নেন। অ্যাম্বু‌লে‌ন্সে ক‌রে ঢাকা নেওয়ার প‌থে রাত সা‌ড়ে ৯টার দি‌কে তি‌নি প‌থিম‌ধ্যে শেষ নিঃশ্বাস ত‌্যাগ ক‌রেন।



আরো




মাসিক আর্কাইভ