1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
জেলা পরিষদের ডাক-বাংলোয় দুই পতিতাসহ প্যানেল চেয়ারম্যান আটক |ভিন্নবার্তা

জেলা পরিষদের ডাক-বাংলোয় দুই পতিতাসহ প্যানেল চেয়ারম্যান আটক

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ১০ অগাস্ট, ২০২০, ১২:৪০ পূর্বাহ্ন

দিনাজপুরে পতিতা ও মাদকসহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতাকে (৪৮) আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। এসময় তার সঙ্গে জেলা পরিষদের ১ সদস্য, ২ পতিতাসহ আরও ৫ জনকে গ্রেফতার করা হয়। রোববার (০৯ আগস্ট) বিকেলে গ্রেফতারকৃত ৬ জনকে আদালতে চালান দেয়া হয়।

গতকাল শনিবার (০৮ আগস্ট) রাত ৮টায় দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলো থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতা পার্বতীপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে ও জেলা পরিষদের ১০নং ওয়ার্ডের সদস্য।

অভিযানে গ্রেফতারকৃত অপর ৩ জন হলেন, জেলা পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য ও চিরিরবন্দর উপজেলার থানাপাড়ার জালাল উদ্দিন সরকারের ছেলে মোস্তাফিজুর রহমান (৪৬), চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুর ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য ও মহাদানীপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে মহির উদ্দিন কাশেম (৩৩) এবং চিরিরবন্দর উপজেলার বাসুদেবপুর গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে জাহেদুল সরকার (৩৬)।

দিনাজপুর কোতোয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, শনিবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) মো. আসাদুজ্জামানের নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালে দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলোর ২য় তলার ১টি রুম থেকে মাদকদ্রব্য ও ২ পতিতাসহ তাদের গ্রেফতার করা হয়। এসময় ৭ বোতল ফেন্সিডিল, ৫টি খালি মদের বোতল, ইয়াবা সেবনের উপকরণ ও গ্যাস লাইট উদ্ধার করা হয়।

এ ঘটনায় দিনাজপুর কোতোয়ালী থানা পুলিশের পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বাদী হয়ে ১টি মামলা দায়ের করেছেন।
ভিন্নবার্তা ডটকম/এনএ

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD