1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ শুক্রবার মিরপুর ঘুরে দেখলেন আইসিসির প্রতিনিধি দল উপজেলা পরিষদ নির্বাচন: সৈয়দপুরে ৬ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র জমা বিশ্ব এখন হাতের মুঠোয়, এটাই শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ-আসাদুজ্জামান নূর আমি তথ্য গোপন করায় নমিনেশন বাতিল হয়নি,এটা অনভিজ্ঞতা জনিত কারণে বাতিল ডোমারে বাড়ীর পাশে রেললাইনে কাটা পড়লো নেশাগ্রস্থ যুবক ভূট্টার খড় থেকে সাইলেজ (প্রাণি খাদ্য) তৈরীর প্রকল্প বাস্তবায়ন যুবদলের কেন্দ্রীয় কমিটি ভেঙে দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল দায়িত্বের কাছে হার মেনেছে ৪০ ডিগ্রি তাপমাত্রা প্রাক্তন সৃজিতের বাহুডোরে স্বস্তিকা

ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল ট্রেন যাত্রীর

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪ ১১:১০ pm

ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে গোপাল পাল (৩৫) নামে ট্রেন যাত্রীর মৃত্যু হয়েছে। নিহত গোপাল পাল নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার পালবাড়ী এলাকার বাসিন্দা।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর ময়মনসিংহ রেলওয়ে স্টেশন আঙিনায় তাকে ছুরিকাঘাত করা হয়। ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

জাহাঙ্গীর আলম বলেন, সন্ধ্যায় মোহনগঞ্জ থেকে ঢাকাগামী মহুয়া কমিউটার ট্রেন ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের ৩ নম্বর লাইনে দাঁড়ায়। ট্রেনটি দাঁড়ালে গোপাল পাল নামে এক যুবক ট্রেন থেকে নেমে রেলস্টেশনের একেবারে অপর প্রান্তে পরিত্যক্ত বগির পেছনে প্রস্রাব করতে বসে। এ সময় ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তার ডাক-চিৎকারে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জাহাঙ্গীর আলম আরও বলেন, মরদেহ মর্গে আছে। ছিনতাকারীদের ধরতে অভিযান চলছে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ