1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
চোর অপবাদে মা-মেয়েকে রশি দিয়ে বেঁধে ঘোরানো হলো প্রকাশ্যে! |ভিন্নবার্তা

চোর অপবাদে মা-মেয়েকে রশি দিয়ে বেঁধে ঘোরানো হলো প্রকাশ্যে!

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

কক্সবাজারের চকরিয়ায় মা ও মেয়েকে ‘গরু চোর’ অপবাদ দিয়ে পেটানো হয়েছে। শুধু তাই নয়, মা-মেয়েকে রশি দিয়ে বেঁধে প্রকাশ্যে সড়কে ঘোরানো হয়েছে। নির্যাতনে অসুস্থ হয়ে পড়লে পুলিশ এসে তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গত শুক্রবার দুপুরে হারবাং পহরচাঁদা এলাকায় ঘটেছে এ ঘটনা । তবে গতকাল শনিবার রাতে এ ঘটনার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হলে বিষয়টি সামনে আসে।

চকরিয়া থানার হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পরিদর্শক আমিনুল ইসলাম জানান, স্থানীয় এক ব্যক্তির গরু চুরির ঘটনায় পাঁচজনকে অভিযুক্ত করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে মা-মেয়েসহ চারজনের বাড়ি পটিয়ার শান্তিরহাটে। অপরজনের বাড়ি পেকুয়ার লালব্রিজ এলাকায়।

মা-মেয়েকে কারা পিটিয়েছে- এমন প্রশ্নে আমিনুল ইসলাম বলেন, ‘গত শুক্রবার মা-মেয়েকে পেটানোর বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। খবর পেয়ে পুলিশ যখন ঘটনাস্থলে যায় তখন সেখানে প্রায় দুই শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। সেখান থেকে তাদেরকে আমাদের হেফাজতে নিয়ে আসাটাই প্রাধান্য দিয়েছি। তাদেরকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেছি।’

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, ‘ওই মা ও মেয়ের পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে। ভুক্তভোগী কেউ যদি অভিযোগ করে তাহলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’
ভিন্নবার্তা ডটকম/এসএস

আরো পড়ুন

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By ProfessionalNews