1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
চলন্ত বাস থেকে শিক্ষককে ধাক্কা দিয়ে উপর দিয়েই চলে গেলো বাস - |ভিন্নবার্তা

চলন্ত বাস থেকে শিক্ষককে ধাক্কা দিয়ে উপর দিয়েই চলে গেলো বাস

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশ : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১০:৫২ pm

চট্টগ্রাম নগরীতে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় রহমত উল্লাহ নামে এক স্কুলশিক্ষককে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে চালকের সহকারী। এরপর তার পায়ের ওপর দিয়েই চালিয়ে দেওয়া হয় বাস। এতে ওই শিক্ষকের পা, হাত ও মুখে মারাত্মক জখম হয়। গুরুতর আহত অবস্থায় তাকে মেহেদিবাগ ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতোয়ালি থানার পুরাতন রেলস্টেশন এলাকায় শনিবার সকালে এ ঘটনা ঘটে। রহমত উল্লাহ নগরীর পাঁচলাইশ এলাকার হাবিবউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

রহমত উল্লাহর সহকর্মীরা জানান, তিনি সদরঘাট এলাকার পিটিআই (প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট) প্রশিক্ষণার্থী। অক্সিজেন এলাকার বাড়ি থেকে পিটিআইয়ে আসা-যাওয়া করতেন। পিটিআই যাওয়ার উদ্দেশে তিনি শনিবার সকালে ওই বাসে উঠেন। বাসের সহকারী ও চালক অতিরিক্ত ভাড়া আদায় করছিলেন।

তিনি প্রতিবাদ করলে তাদের সঙ্গে কথাকাটাকাটি হয়। তিনি স্টেশন রোডের বটতলি এলাকায় নেমে যেতে চাইলে তা না দিয়ে পুরাতন রেলস্টেশন এলাকায় নিয়ে যাওয়া হয়। এরপর চালকের সহকারী ধাক্কা দিয়ে তাকে চলন্ত বাস থেকে ফেলে দেয়।

কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দিন জানান, চালক ও সহকারীকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারে চেষ্টা চালানো হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD