1. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  2. naim@vinnabarta.com : admin_naim :
  3. admin_pial@vinnabarta.com : admin_pial :
  4. admin-1@vinnabarta.com : admin : admin
  5. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  6. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
চরফ্যাশনে সামাজিক দূরত্ব বজায় রাখতে প্রশাসনের প্রাণান্তকর চেষ্টা - |ভিন্নবার্তা




বিধি নিষেধ মানছে না কেউ

চরফ্যাশনে সামাজিক দূরত্ব বজায় রাখতে প্রশাসনের প্রাণান্তকর চেষ্টা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০ ১১:৪৮ পূর্বাহ্ন

করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য চরফ্যাশনে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী প্রাণান্তকর প্রচেষ্টা চালালেও জনসাধারণকে থামানো যাচ্ছেনা। ব্যবসায়ীরাও শুনছেন না আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর বিধি নিষেধ। সরকারি বিধি নিষেধ কার্যকর করতে চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিনের নেতৃত্বে উপজেলা প্রশাসন, পুলিশ ও নৌবাহিনী চরফ্যাশন বাজারসহ উপজেলার বিভিন্ন বাজার সমূহে অভিযান অব্যাহত রেখেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিনের নেতৃত্বে চরফ্যাশন থানা পুলিশের সহায়তায় ভ্রাম্যমাণ আদালতের বেশ কয়েকটি অভিযান পরিচালনা করে বিভিন্ন হাট-বাজারে ব্যবসায়ীদের অর্থদণ্ড ও জেল দেয়। এরপরেও কাউকেই মানানো যাচ্ছে না বিধি নিষেধ।

এদিকে করোনা সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব বজায় রেখে বেচা-কেনার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা চরফ্যাশন পৌর এলাকার জনসাধারণের সুবিধার্থে মাছ, শাক-সবজিসহ নিত্য প্রয়োজনীয় কাঁচা মালামাল ও ফল চরফ্যাশন স্টেডিয়ামে বিক্রয় করার নির্দেশনা দেয়। নির্দেশনা অনুযায়ী গত ১৫এপ্রিল থেকে চরফ্যাশন স্টেডিয়ামে মাছ, কাঁচাবাজার, তরমুজসহ নিত্য প্রয়োজনীয় মালামালের হাট বসে। সকাল থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত স্টেডিয়ামে বেচা-কেনা চলে। স্টেডিয়াম ছাড়া পৌরসভার মধ্যে কোন স্থানে বেচা বিক্রি করলে অর্থদণ্ডসহ জেল দেয়া হবে বলে মাইকিং করে জানিয়ে দেয়া হলেও বিভিন্ন মোড়ে ছোট ছোট বাজারে এখনও মাছ ও কাঁচাবাজারের মালামাল বেচা-কেনা করতে দেখা যায়।

আজ (১৮ এপ্রিল) চরফ্যাশন স্টেডিয়ামে সরেজমিনে গিয়ে দেখা গেছে, ব্যবসায়ীরা বিভিন্ন মালামালের পসরা সাজিয়ে বিক্রি করছেন। ক্রেতারা সামাজিক দূরত্ব বজায় না রেখে যে যার মতো করে কেনা-কাটা করছে।
ভিন্নবার্তা ডটকম/এসএস



আরো




মাসিক আর্কাইভ