1. [email protected] : admin : admin
  2. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  3. [email protected] : Saidul Islam : Saidul Islam
  4. [email protected] : admin : jashim sarkar
  5. [email protected] : admin_naim :
  6. [email protected] : admin_pial :

চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২ ৫:৩৬ pm

বগুড়ার দুপচাঁচিয়ায় চতুর্থ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত তিনটার দিকে উপজেলার তালোড়া সঞ্জারবাড়ি এলাকা থেকে অভিযুক্ত ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন: বগুড়ার দুপচাঁচিয়ার সঞ্জারবাড়ির নাসির উদ্দিনের ছেলে পান্না (৩৫), মৃত ইব্রাহিম আলী ওরফে বাটুর ছেলে ফেরদৌস (৫০) এবং মৃত সিরাজ মন্ডলের ছেলে দুদু (৪০)।

এর আগে বুধবার ভুক্তভোগীর মা দুপচাঁচিয়া থানায় গ্রেপ্তার তিনজনসহ আরও ৩/৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, তার ছোট মেয়ে একটি মাদ্রাসায় চতুর্থ শ্রেণিতে পড়ে। অন্যের বাড়িতে কাজ করে সংসার চালানোর সুযোগে গ্রেপ্তার হওয়া আসামিরা বিভিন্ন সময়ে তার ওই মেয়েকে প্রলোভিত করে বিড়ি, সিগারেট, গাঁজা সেবন করা শেখায়। তার মেয়ে ছোট হওয়ার তাদের কথায় প্রলোভিত হয়ে এসব সেবন করতে থাকে। বিষয়টি বাদী জানার পর আসামীদের নিষেধ করলে উল্টো তারা তাকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখান। একসময় তিনি বাড়িতে না থাকায় ওই তিনজন তার মেয়েকে ধর্ষণ করেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বাদী দেখেন তার মেয়ে বাড়িতে নেই। তাকে খোঁজাখুঁজি করেন। পরদিন বুধবার তার মেয়ে বাড়িতে ফিরে আসে। তখন তিনি জিজ্ঞেস করলে মেয়ে জানায় বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে ওই তিনজন তাকে দুপচাঁচিয়ার সরঞ্জাবাড়ির তিনমাথা মোড়ের পশ্চিম পাশের একটি চাতালে নিয়ে যায়। সেখানে ভোররাত পর্যন্ত তাকে পালাক্রমে তাদের দলবল নিয়ে ধর্ষণ করে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, মামলা দায়েরের পর তাদের একটি চৌকস টিম বুধবার দিবাগত রাত ৩ টার দিকে আসামি পান্না, ফেরদৌস এবং দুদুকে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতে আসামিদের রিমান্ডের আবেদন করা হবে।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ