1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
চকলেটের প্রলোভনে ৪ বছরের শিশুকে ধর্ষণ |ভিন্নবার্তা

চকলেটের প্রলোভনে ৪ বছরের শিশুকে ধর্ষণ

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯

ফরিদপুরে সাড়ে চার বছরের এক শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে আব্দুল হাই মল্লিক (৫৫) নামের এক অটোরিকশা চালকের বিরুদ্ধে।

সোমবার (৯ ডিসেম্বর) সকালে ধর্ষণের শিকার ওই শিশুকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটির বাবা জানান, গত রবিবার দুপুরে মেয়েকে ফুফুর কাছে রেখে পাতা ঝাড়ু দিতে যান তার স্ত্রী। এ সময় বাড়ির পাশের প্রতিবেশী অটোরিকশা চালক আব্দুল হাই মল্লিক চকলেটের প্রলোভন দেখিয়ে তার মেয়েকে ঘরের মধ্যে ডেকে নিয়ে মুখ চেপে ধর্ষণ করে।

শিশুটির মা জানান, প্রতিবেশী এক ভাবি তার মেয়েকে না দেখতে পেয়ে নাম ধরে ডাকতে থাকেন। একপর্যায়ে আব্দুল হাই মল্লিকের ঘর হতে সে বের হয়ে এসব কথা জানায়।

তিনি আরও জানান, এ সময় তার মেয়ের রক্তক্ষরণ হচ্ছিল। মেয়েকে নিয়ে হাসপাতালে যেতে চাইলে আব্দুল হাই মল্লিকের স্বজনরা তাদের বাধা দেয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফারজানা আক্তার জানান, শিশুটির চিকিৎসা চলছে। ডাক্তারি প্রতিবেদন না পাওয়া পর্যন্ত এ ব্যাপারে কোনো মন্তব্য করতে পারছি না।

এ দিকে শিশুটির বাবা অভিযোগ করেন, ঈশান গোপালপুর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শামীম মল্লিক রবিবার সন্ধ্যায় হাই মল্লিকের বাড়িতে একটি সালিশ করেন। ওই সালিসে এ ব্যাপারে আর ‘বাড়াবাড়ি না করার জন্য তাদের বলা হয়’ এবং আব্দুল হাই মল্লিকের সঙ্গে তার মিলমিশ করিয়ে দেন।

ঈশান গোপালপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও জেলা যুবলীগের সদস্য শহিদুল ইসলাম জানান, এ ব্যাপারে তিনি কিছু জানেন না। তার জানা মতে মল্লিক ঢাকায় থাকেন। এমন ঘটনা ন্যক্কারজনক। ঘটনাটি সত্য হলে তাকে অবশ্যই শাস্তি পেতে হবে।

ফরিদপুর কোতোয়ালী থানার দ্বিতীয় কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেন বলেন, পুলিশ খবর পেয়ে হাসপাতালে অসুস্থ ওই শিশুটিকে দেখে এসেছে। এ ব্যাপারে শিশুটির বাবাকে মামলা করতে পরামর্শ দেওয়া হয়েছে।

এনআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By ProfessionalNews