1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. vinnabarta@gmail.com : admin_naim :
  6. admin_pial@vinnabarta.com : admin_pial :

গুঞ্জন হলো সত্যি, বিয়ে করেছেন চিত্রনায়িকা একা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩ ৩:৪৯ pm

ঢাকাই সিনেমার ৯০ দশকের আলোচিত চিত্রনায়িকা একা। ১৯৯৭ সালে ঢাকাই চলচ্চিত্রে যাত্রা শুরু হয় তার। কিন্তু চিত্রনায়ক মান্নার মৃত্যুর পর চলচ্চিত্র থেকে অনেকটাই অন্তরালে চলে যান তিনি। বলতে গেলে ক্যামেরার সামনেই আর আসেননি।

সম্প্রতি গুঞ্জন উঠেছিল বিয়ে করেছেন এই নায়িকা। তবে প্রথমে বিয়ে বিষয়টি উড়িয়ে দিলেও অবশেষে স্বীকার করলেন। বিয়ে করেছেন তিনি।

একটি গণমাধ্যমে বলেন, ‘ অনেক ঝামেলা ছিল আমার। এই ঝামেলাগুলো মিটে যাওয়ার পর আমি ও আমার স্বামী সিদ্ধান্ত নিয়েছি বিয়ে করার। করে ফেলেছি। আশা করি আর কিছুদিন পরেই পার্টি করে সবাইকে দাওয়াত দিয়ে একটি অনুষ্ঠান করব।’

এ বিষয়ে একা আরও বলেন, ‘আমার স্বামী এখন দেশের বাইরে। তিনি দেশে ফিরে এসে বিয়ের বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাবেন সবাইকে। আপাতত এতটুকুই আমার ভক্তরা জানুক। এর বেশি জানাতে পারছি না।’

প্রসঙ্গত, শাহিদা আরবী সিমন নাম নিয়ে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় চিত্রনায়িকা একার। তবে ব্যবসায়ীকভাবে ‘রাখাল রাজা’ সিনেমাটি সফল হয়নি।

পরের বছরই প্রয়াত অভিনেতা মান্নার সঙ্গে জুটি বেঁধে ‘তেজী’ সিনেমায় অভিনয় করেন। এ সিনেমা পরিচালনা করেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। একা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাগলা হাওয়া’। কাজী হায়াৎ পরিচালিত এ সিনেমা মুক্তি পায় ২০১২ সালে। এরপর আর তাকে পর্দায় দেখা যায়নি। সম্প্রতি গৃহকর্মীকে নির্যাতন ঘটনায় গ্রেপ্তার হওয়ার পর আলোচনায় আসেন অভিনেত্রী একা। এবার বিয়ের খবরে আবারও খবরের শিরোনাম হলেন তিনি।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ