1. naim@vinnabarta.com : admin_naim :
  2. admin_pial@vinnabarta.com : admin_pial :
  3. admin-1@vinnabarta.com : admin : admin
  4. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  5. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  6. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  7. admin@admin.com : happy :
গুগলের সহপ্রতিষ্ঠাতার স্ত্রীর সঙ্গে ‘রোমান্টিক’ সম্পর্ক নেই : এলন মাস্ক - |ভিন্নবার্তা




গুগলের সহপ্রতিষ্ঠাতার স্ত্রীর সঙ্গে ‘রোমান্টিক’ সম্পর্ক নেই : এলন মাস্ক

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২ ২:৩৯ pm

মার্কিন প্রযুক্তি জায়ান্ট গুগলের সহ-প্রতিষ্ঠাতা সেরগেই ব্রিন সম্প্রতি টেসলা প্রধান এলন মাস্কের বিভিন্ন কোম্পানিতে থাকা তাঁর ব্যক্তিগত শেয়ার বিক্রি করার জন্য উপদেষ্টাদের নির্দেশনা দিয়েছেন। এলন মাস্কের সঙ্গে তাঁর স্ত্রীর সম্পর্ক ছিল, এমন কথা জানার পর এ নির্দেশ দেন সেরগেই ব্রিন। ওয়াল স্ট্রিট জার্নালের বরাতে এ খবর জানিয়েছিল এনডিটিভির।

তবে, আজ সোমবার বার্তা সংস্থা রয়টার্স এক প্রতিবেদনে জানায়, মার্কিন বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলার সহ-প্রতিষ্ঠাতা এলন মাস্ক এক টুইটে সেরগেই ব্রিনের স্ত্রীর সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন। এ ছাড়া, ব্রিনের সঙ্গে তাঁর বন্ধুত্ব অটুট আছে বলেও জানান এলন মাস্ক।

ওয়াল স্ট্রিট জার্নালের প্রতিবেদনটি খারিজ করে মাস্ক টুইট করেছেন, ‘সেরগেই এবং আমি বন্ধু। গত রাতেও একসঙ্গে একটি পার্টিতে ছিলাম! আমি নিকোলকে তিন বছরে মাত্র দুবার দেখেছি, দুবারই আশেপাশের অনেক লোকের সঙ্গে। রোমান্টিক কিছুই নয়।’

এর আগে, এ ঘটনা সম্পর্কে জানেন এমন সূত্রের বরাতে ওয়াল স্ট্রিট জার্নাল বলেছিল, এলন মাস্ককে গত ডিসেম্বরের শুরুর দিকে মায়ামিতে সেরগেই ব্রিনের স্ত্রী নিকোল সানাহানের সঙ্গে দেখা যায়। এর জেরেই ইলন মাস্কের (৫১) সঙ্গে সেরগেই ব্রিনের (৪৮) দীর্ঘ দিনের বন্ধুত্বের অবসান ঘটে।

পরে জানুয়ারিতে সানাহানের সঙ্গে বিবাহবিচ্ছেদের আবেদন করেন ব্রিন। ২০০৮ সালের মন্দার সময় ব্রিন টেসলাকে সাহায্য করেছিলেন।

দৈনিকটি জানিয়েছে, ডিসেম্বরে মাস্কের সঙ্গে সানাহানকে মায়ামির আর্ট ব্যাসেলে দেখা গিয়েছিল। পরে এক অনুষ্ঠানে এর জন্য ব্রিনের কাছে ক্ষমাও চান মাস্ক।

বর্তমানে বিবাহবিচ্ছেদ কার্যকর করা নিয়ে ব্রিন ও সানাহানের আলোচনা চলছে। বিবাহবিচ্ছেদের জন্য ১০০ কোটি ডলার চেয়েছেন ব্রিনের স্ত্রী সানাহান।

ওয়াল স্ট্রিট জার্নাল বলছে, তবে মাস্কের কোম্পানিতে ব্রিনের ব্যক্তিগত বিনিয়োগ কত তা জানা যায়নি। ব্রিন সেসব শেয়ার বিক্রি করেছেন কি না, তা-ও স্পষ্ট নয়।

মার্কিন প্রযুক্তি উদ্যোক্তা ইলন মাস্ক হচ্ছেন বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি। ব্লুমবার্গ বিলিয়নিয়ার ইনডেক্স অনুযায়ী এলন মাস্কের সম্পদের পরিমাণ ২৪ হাজার ২০০ কোটি মার্কিন ডলার। এদিকে বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তিদের তালিকায় অষ্টম স্থানে রয়েছেন সেরগেই ব্রিন। তাঁর সম্পদের পরিমাণ ৯ হাজার ৪৬০ কোটি ডলার।

এলন মাস্কের ব্যক্তিগত জীবন নিয়ে একের পর এক নতুন যেসব তথ্য জানা যাচ্ছে, তার সর্বশেষ উদাহরণ বন্ধু ব্রিনের বন্ধুর সঙ্গে তাঁর সম্পর্ক।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ