শিরোনাম

গায়ক আকবরের শারীরিক অবস্থা অবনতির দিকে

ভিন্নবার্তা প্রতিবেদক :

ইত্যাদির মাধ্যমে পরিচিতি পাওয়া গায়ক আকবরের শারীরিক অবস্থা ক্রমেই অবনতির দিকে যাচ্ছে। ডায়াবেটিস ও কিডনিরোগসহ বিভিন্ন জটিলতায় আক্রান্ত কণ্ঠশিল্পী আকবরকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। কিন্তু অবস্থার কোন উন্নতি দেখা যাচ্ছে না। দিনকে দিন তার শারীরিক অবস্থা খারাপের দিকে যাচ্ছে বলে জানিয়েছেন আকবরের মেয়ে অথৈ।

আকবরের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার মেয়ে অথৈ একটি স্ট্যাটাস দিয়ে লিখেছেন, আমার আব্বুর অবস্থা আশঙ্কাজনক। ডাক্তার বলেছেন যেকোনো সময় যা কিছু হয়ে যেতে পারে। সবাই আব্বুর জন্য বেশি বেশি দোয়া করবেন। আমরা যেন আব্বুকে তাড়াতাড়ি সুস্থ করে বাড়িতে নিয়ে যেতে পারি। আব্বু খুব কষ্ট পাচ্ছেন। আল্লাহ তুমি আমার আব্বুর কষ্ট একটু কমিয়ে দাও। আব্বুকে তাড়াতাড়ি সুস্থ করে দাও। আমিন।

স্ট্যাটাসের সূত্র ধরেই আকবরের স্ত্রী কানিজ ফাতেমার সঙ্গে যোগাযোগ করা হয়। তিনিও বলেন, ভালো নেই আকবর। সেরে উঠার কোন লক্ষনই দেখছিনা। ডাক্তাররাও সেভাবে কিছু বলতে পারছেনা। সবাই আকবরের জন্য দোয়া করবেন।’

এই পরিস্থিতি প্রধানমন্ত্রীর কাছ থেকে গেল বছর পাওয়া ২০ লাখ টাকার সঞ্চয়পত্রটা ভাঙতে পারলে চিকিৎসাসেবা ভালোভাবে চালিয়ে নিতে পারবেন বলে জানান আকবরের স্ত্রী।

জনপ্রিয় ম্যাগাজিন ইত্যাদির মাধ্যমে রিকশা চালক থেকে রাতারাতি শিল্পী বনে যান আকবর। তার মৌলিক গান ‘তোমার হাত পাখার বাতাসে’ বেশ জনপ্রিয়তা পায় শ্রোতা দর্শকদের কাছে। সঙ্গীতশিল্পী পরিচয় নিয়ে বেশিদিন ভালো থাকতে পারলেন না আকবর। অসুস্থ হয়ে পড়েন। এখন অভাব-অনটনের মধ্য দিয়ে দিন কাটছে তার পরিবারের।
ভিন্নবার্তা ডটকম/এসএস

আরো পড়ুুন