1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

গাইবান্ধায় কৃষি বিশ্ববিদ্যালয় চাইলেন এমপি স্মৃতি

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ জুন, ২০২০ ৬:৪০ pm

গাইবান্ধায় কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন করার পাশাপাশি জেলাবাসীর সুচিকিৎসার জন্য একটি বড় হাসপাতাল অথবা ট্রমা সেন্টার স্থাপনের দাবী জানিয়েছেন গাইবান্ধা-৩ পলাশবাড়ী-সাদুল্যাপুর আসনের উপনির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি।

নির্বাচিত হওয়ার পর বুধবার জাতীয় সংসদে ২০২০-২০২১ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এই দাবি জানান। এসময় তিনি জেলায় দারিদ্র্যপীড়িত মানুষের কর্মসংস্থানের জন্য বৃহৎ শিল্পকারখানা স্থাপনের প্রয়োজনীতাও উল্লেখ্য করেন।

আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, ১৫ আগস্ট ও স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য শুরু করেন নবনির্বাচিত এই সংসদ সদস্য।

তাকে মনোনয়ন দিয়ে জাতীয় সংসদে আসার সুযোগ করে দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। একই সাথে তাকে ভোট দিয়ে নির্বাচিত করায় পলাশবাড়ী-সাদুল্যাপুর আসনের সকল ভোটারবৃন্দের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন উম্মে কুলসুম স্মৃতি।

বক্তব্যে গাইবান্ধা-৩ আসনের সাবেক এমপি ইউনুস আলী সরকারের রুহে আত্মার মাগফেরাত কামনা করেন ও তার পরিবারের প্রতি সমবেদনা ও কৃতজ্ঞা জানান তিনি।



আরো




মাসিক আর্কাইভ