1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. vinnabarta@gmail.com : admin_naim :
  6. admin_pial@vinnabarta.com : admin_pial :

খেলাকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষ, অর্ধশতাধিক আহত

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩ ১১:২৯ pm

ফরিদপুরের ভাঙ্গায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ১০ গ্রামের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল ১০টায় কেএম বিশ্ববিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ও সাংবাদিকসহ প্রায় অর্ধশতাধিক লোক আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৫৪ রাউন্ড গুলি ছুড়ে দুইপক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় হামলাকারীরা ৩-৪টি দোকান ভাংচুর ও লুঠপাট করে। সংঘর্ষে আহতদের ভাঙ্গা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও এলাকা সূত্র জানায়, মঙ্গলবার সকাল ১০টার সময় ভাঙ্গা পৌরসভা ও আলগী ইউনিয়নের কিছু যুবকদের মধ্যে ক্রিকেট খেলা নিয়ে প্রথমে মারামারি সূত্রপাত হয়। পরে পৌরসভা কাপুড়িয়া সদরদী, হোগলাডাঙ্গি সদরদীসহ আশপাশের গ্রাম ও আলগী ইউনিয়নের সোনাখোলা, মাজারদিয়া, বালিয়াচরাসহ আশপাশের গ্রাম দুই ভাগে বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ বিষয়ে ভাঙ্গা থানার ওসি জিয়ারুল ইসলাম জানান, সকালে যুবক ছেলেরা কেএম বিশ্ববিদ্যালয় মাঠে ক্রিকেট খেলা নিয়ে দুপক্ষের মধ্যে মারামারি হয়। পরে তাদের অভিভাবকেরা ঘোষণা দিয়ে সংঘর্ষ জড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৫৪ রাউন্ড গুলি ছুড়তে বাধ্য হই। কোনো পক্ষই অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ