1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
খালেদা জিয়া কার্যত মুক্ত না: রিজভী - |ভিন্নবার্তা

খালেদা জিয়া কার্যত মুক্ত না: রিজভী

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ১৫ আগস্ট, ২০২০, ০৩:৩৬ pm

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, আমরা অত্যন্ত দূর্সময়ে বসবাস করছি। যে সময়টাতে কথা বলতে ভয়, কোন বাক স্বাধীনতা নেই। কথা বললেই হামলা-মামলা, গুম, খুন হত্যা ও জেল।

তিনি বলেন, দেশনেত্রী  খালেদা জিয়াকে সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসা মূলকভাবে সাজা দেয়া হয়েছে। তাকে এখন মুক্ত বলা হলেও কার্যত তিনি মুক্ত না। কে বা কখন এই সরকারের নির্যাতনের স্বীকার হবে তার কোন ইয়াত্বা নাই।

শনিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু এবং সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য সমালোচনা করে রিজভী বলেন, ওবায়দুল কাদের বলেছেন বিএনপি দূর্নীতির পৃষ্টিপোষক। তাহলে পদ্মা সেতুর কেলেঙ্কারি কি বিএনপির সময় হয়েছে? রিজেন্ট হাসপাতালে দুর্নীতি কি বিএনপির সময় হয়েছে? জেকেজির ভুয়া করোনা টেস্ট কি বিএনপির সময় হয়েছে? আপনারা বড় বড় কথা বলছেন? আয়নার সামনে দাঁড়ান। নিজেদের চেহারাটা দেখুন। আপনাদের দূর্নীতি নিয়ে যদি নাটক বানানো হয় সে নাটক হবে মহানাটক। কিভাবে একটা সরকার ১২ বছর জোর করে ক্ষমতায় থেকে কিভাবে জনগনের টাকা লুট করেছে। তিনি বলেন, আওয়ামীলীগ মানেই ক্যাসিনোর সাথে সম্পর্ক, আওয়ামীলীগ মানেই জেকেজি, রিজেন্ট এর দূর্নীতি। লজ্বা হয় না আপনাদের? আসলে লজ্বা শরমের বালাই যাদের নেই তারাতো অনেক কিছুই বলতে পারে।

রিজভী বলেন, দীর্ঘ দুই বছর আমাদের প্রাণপ্রিয় নেত্রী বেগম জিয়াকে অন্যায়ভাবে জেলে রাখা হলেও তিনি আপোষ করেননি। তিনি যেকোন সঙ্কটে জনগনকে ছেড়ে যাননি। আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর দীর্ঘায়ু ও সুসাস্থ্য কামনা করছি।

বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সালাম, মোস্তাফিজুর রহমান বাবুল প্রমুখ।

ভিন্নবার্তা ডটকম/পিকেএইচ

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD