1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
খালার বাসায় বেড়াতে এসে গণধর্ষনের শিকার তরুণী |ভিন্নবার্তা

খালার বাসায় বেড়াতে এসে গণধর্ষনের শিকার তরুণী

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯, ০৭:২৩ অপরাহ্ন

সাভারের আশুলিয়ায় খালার বাসায় বেড়াতে এসে এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় ভূক্তভোগী তরুণী বাদি হয়ে দুই জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন আশুলিয়া থানায়।

অভিযুক্তরা হলেন,বাগেরহাট জেলার ফকিরহাট থানাধীন বালিয়াডাঙ্গী এলাকার গোলাম কিবরিয়ার ছেলে তোহা মোল্লা এবং ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ জেলার কেষ্টপুর গ্রামের মৃত খাদেমুল ইসলামের ছেলে মোস্তাফিজ সরকার। অভিযুক্ত দুজনই আশুলিয়ার জামগড়া এলাকায় অস্থায়ীভাবে বসবাস করে মুদি ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত কয়েকদিন আগে গ্রামের বাড়ি থেকে আশুলিয়ার জামগড়া এলাকায় খালার বাসায় বেড়াতে আসেন ওই তরুণী। পরে গত বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে ওই তরুণীকে বাসায় রেখে তার খালা কর্মস্থলে যাওয়ার পর তোহা মোল্লা নামে একই এলাকার বাসিন্দা এক মুুদি ব্যবসায়ীর সাথে পরিচয় হয় ওই তরুণীর। এসময় ওই মুদি ব্যবসায়ী তরুণীকে চাকুরী দেওয়ার কথা বলে তরুণীকে তার বাসায় দেখা করতে বলেন। পরে ওইদিন  বিকালে তোহা মোল্লার কথা মত তরুণী তার বাসায় দেখা করতে গেলে অভিযুক্ত তোহা মোল্লাসহ মোস্তাফিজ নামে আরও এক যুবক ওই তরুণীকে ঘরে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে।

পরবর্তীতে বিষয়টি তার খালাকে জানালে খালার সাহায্যে শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে দুই যুবককে অভিযুক্ত করে আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণী ।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাভেদ মাসুদ জানান, ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে বিষয়টির সত্যতা পাওয়ায় ভ‚ক্তভোগী তরুণীকে উদ্ধার করে স্বাস্থ্য পরিক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। পাশাপাশি অভিযুক্ত দুইজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এনএম/শিরোনামবিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD