1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ক্রিকেট ম্যাচ চলাকালীন গ্যালারিতে প্রোপোজাল, স্টেডিয়ামজুড়ে করতালি - |ভিন্নবার্তা

ক্রিকেট ম্যাচ চলাকালীন গ্যালারিতে প্রোপোজাল, স্টেডিয়ামজুড়ে করতালি

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০, ০৪:৫২ pm

সিডনিতে চলছে অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যকার দ্বিতীয় ওয়ানডে ম্যাচ। এই খেলার মাঝেই দেখা গেল ভিন্ন এক চিত্র।

গ্যালারিতে ভারতীয় এক যুবক প্রোপোজাল করেন অস্ট্রেলিয়ান নারীকে। সানন্দে তা গ্রহণও করেন সেই নারী। আর এই পুরো চিত্র দেখানো হয় স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিন ও টিভি পর্দায়। মুহূর্তে দর্শক ও খেলায়াড়রা করতালি দিয়ে অভিবাদন জানান এই জুটিকে।
দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নামা ভারতের ২০ ওভারের শেষে এমন ঘটনা ঘটে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে।

রোববার (২৯ নভেম্বর) এ ম্যাচে অবশ্য প্রথমে ব্যাট করে অজিরা ভারতীয় বোলারদের তুলোধুনো করে দারুণ একটি রেকর্ড গড়েছে। স্টিভেন স্মিথের সেঞ্চুরি ও আরও চার ব্যাটসম্যানের ফিফটিতে ভারতের বিপক্ষে ওডিআইতে দলীয় সর্বোচ্চ রানের মাইলফলক গড়েছে স্বাগতিকরা।

এদিন টস জিতে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ৩৮৯ রান করে অস্ট্রেলিয়া। ভারতের বিপক্ষে টানা দুই ম্যাচে গড়ল সর্বোচ্চ রানের রেকর্ড। সিরিজ শুরুর আগে ২০০৩ বিশ্বকাপের ফাইনালের ৩৫৯ ছিল ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার সর্বোচ্চ। প্রথম ওয়ানডেতে সেটি ছাড়িয়ে করে ৬ উইকেটে ৩৭৪ রান। এবার এই রানও পিছনে পড়ে গেল।

আর ভারতের বিপক্ষে টানা পাঁচ ইনিংসে স্মিথ খেলেছেন পঞ্চাশ ছোঁয়া ইনিংস, শেষ তিনটিতে করলেন সেঞ্চুরি। আগের ম্যাচে ৬২ বলে সেঞ্চুরি করেছিলেন স্মিথ, যা অস্ট্রেলিয়ার হয়ে তৃতীয় দ্রুততম। সিডনি ক্রিকেট গ্রাউন্ডেও তিন অঙ্ক ছুঁয়েছেন ৬২ বলে! ডানহাতি এই ব্যাটসম্যান শেষ পর্যন্ত ৬৪ বলে ১৪টি চার ও ২টি ছক্কায় ১০৪ রানে থামেন।

এর আগে উদ্বোধনী জুটিতে ২২.৫ ওভারে দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ ১৪২ রান তোলেন। ওয়ার্নার ৭৭ বলে ৭টি চার ও ৩টি ছক্কায় ৮৩ রানে ফেরেন। ৬৯ বলে ৬০ করেন ফিঞ্চ। ৬১ বলে মার্নাস লাবুশানের ব্যাট থেকে আসে ৭০ রান। আর ২৯ বলে সমান ৪টি করে চার ও ছক্কায় ৬৩ রানে অপরাজিত থাকেন গ্লেন ম্যাক্সওয়েল।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৯০ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ৩১ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১৯৩ রান করেছে ভারত। বিরাট কোহলি ৭৬ ও লোকেশ রাহুল ১৭ রানে অপরাজিত আছেন।

ভিন্নবার্তা ডটকম/পিকেএইচ

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD