1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ক্যান্সারসহ ১৫ রোগ সারাতে আজব টোটকা রাজ্য মন্ত্রীর - |ভিন্নবার্তা

ক্যান্সারসহ ১৫ রোগ সারাতে আজব টোটকা রাজ্য মন্ত্রীর

vinnabarta.com
  • প্রকাশ : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০, ০৭:৫০ pm

তাল গাছ থেকে তৈরি করা তাড়ি নিয়ম করে প্রতিনিয়ত পান করলে ১৫টি রোগ দূরে রাখা সম্ভব। এমনকী ক্যান্সার প্রতিরোধ করাও সম্ভব! এমনই আজক টোটকা দিয়েছেন ভারতের তেলঙ্গানা রাজ্যের আবগারি বিষয়ক মন্ত্রী ভি শ্রীনিবাস গৌড়।

দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, গত রবিবার জনগাও জেলার রঘুনাথপল্লী ব্লকের মান্দালাগুদেম গ্রামে স্বাধীনতা সংগ্রামী সারওয়াই পাপান্নার একটি মূর্তি উন্মোচন করতে গিয়ে তালগাছের ঔষধি গুণ ব্যাখ্যা করতে গিয়ে এমন মন্তব্য করেছেন শ্রীনিবাস গৌড়।

তিনি বলেছেন, তালগাছ থেকে তৈরি তাড়ি কম করে ১৫টি রোগ সারাতে সক্ষম। এমনকী তাড়ি রোজ খেলে ক্যান্সারও সেরে যায়। একটা সময়ে একে গরিব মানুষের মদ হিসেবে খাটো চোখে দেখা হত, কিন্তু মার্সিডিজ বেনজ চড়ে ঘুরে বেড়ানো মানুষও তাড়ি খেতে উৎসাহিত বোধ করেন।

ভারতীয় এই মন্ত্রী জানান, আগামী দিনে তেলঙ্গানা সরকার তাড়ি নিয়ে আলাদা কিছু পরিকল্পনার কথা ভাবছে। ইতোমধ্যে শ্রীনিবাস গৌড়র এমন মন্তব্য সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। চলছে নানা আলোচনা সমালোচনা।

এর আগেও তাড়ি খাওয়ার সুফল এবং গুণাগুণ সম্পর্কে নানা মঞ্চে ফলাও প্রচার করেছেন গৌড়। এমনকী করোনা মহামারীর দিনগুলিতে মদ পাওয়া যখন সমস্যা হয়ে দাঁড়িয়েছে, তখনও তিনি মানুষকে তাড়ি খেয়ে দেখতে বলেছেন। সূত্র : জি নিউজ।

ভিন্নবার্তা/এসআর

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD