1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
রেলস্টেশনে বসেছে ভেন্ডিং মেশিন, যাত্রীরাই কাটবে নিজের টিকিট আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ শুক্রবার মিরপুর ঘুরে দেখলেন আইসিসির প্রতিনিধি দল উপজেলা পরিষদ নির্বাচন: সৈয়দপুরে ৬ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র জমা বিশ্ব এখন হাতের মুঠোয়, এটাই শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ-আসাদুজ্জামান নূর আমি তথ্য গোপন করায় নমিনেশন বাতিল হয়নি,এটা অনভিজ্ঞতা জনিত কারণে বাতিল ডোমারে বাড়ীর পাশে রেললাইনে কাটা পড়লো নেশাগ্রস্থ যুবক ভূট্টার খড় থেকে সাইলেজ (প্রাণি খাদ্য) তৈরীর প্রকল্প বাস্তবায়ন যুবদলের কেন্দ্রীয় কমিটি ভেঙে দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল দায়িত্বের কাছে হার মেনেছে ৪০ ডিগ্রি তাপমাত্রা

কোয়ালিফায়ারে সাকিবদের ব্যাটিংয়ে পাঠাল কুমিল্লা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪ ৬:৪৪ pm

নামে-ভারে বা পারফরম্যান্স, সবদিক থেকেই বিপিএলের অন্যতম জায়ান্ট দুই দল রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। পয়েন্ট টেবিলের শীর্ষ দুইয়ে থেকে প্লে-অফ নিশ্চিত করা এই দুই দলের লক্ষ্য এবার ফাইনাল নিশ্চিত করা। সেই লক্ষ্যে প্রথম কোয়ালিফায়ারে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লা।

আজ সোমবার (২৬ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন কুমিল্লার অধিনায়ক লিটন কুমার দাস। রাউন্ড রবিন লিগে দুই দলের দুটি ম্যাচও বলছে, কেউই কারও চেয়ে কম না। একটি করেই জিতেছে রংপুর ও কুমিল্লা।

হ্যাট্রিক শিরোপা জয়ের লক্ষ্যে প্রথম সুযোগেই ফাইনালের টিকিট হাতে পেতে মরিয়া কুমিল্লাও। চারবার ট্রফি জিতে বিপিএলের ইতিহাসের সবচেয়ে সফল দল হিসেবে নাম লিখিয়েছে কুমিল্লা। সর্বশেষ সাত আসরের মধ্যে চারবার শিরোপার স্বাদ নেয় তারা এবং এমন দুর্দান্ত পরিসংখ্যানকে আরও মজবুত করার মিশন কুমিল্লার। বিপিএলের ফাইনালে কখনও হারেনি কুমিল্লা। রংপুরকে হারিয়ে ফাইনালে উঠতে পারলে হ্যাট্রিক শিরোপার দ্বারপ্রান্তে পৌঁছে যাবে কুমিল্লা।

সাকিব আল হাসানকে নিয়ে এবারের মৌসুমে এ পর্যন্ত সবচেয়ে সফল দল রংপুর। লিগ পর্বে ১২ ম্যাচের মধ্যে ৯টিতেই জিতেছে তারা। তবে শুরুটা মোটেও ভালো হয়নি রংপুরের। প্রথম তিন ম্যাচের মধ্যে দুটিতেই হেরেছিল তারা। কিন্তু পরবর্তীতে নিজেদের চেনা ছন্দে ফিরে শিরোপার অন্যতম দাবিদার হয়ে ওঠে রংপুর। সবমিলিয়ে জমজমাট এক লড়াইয়ের অপেক্ষায় ক্রীড়াপ্রেমীরা।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ