1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
কেরানীগঞ্জে হত্যা মামলার আসামি গ্রেফতার |ভিন্নবার্তা

কেরানীগঞ্জে হত্যা মামলার আসামি গ্রেফতার

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯, ০৭:৫১ পূর্বাহ্ন

মাদারীপুরের রাজৈর চাঞ্চল্যকর সোহেল হাওলাদার হত্যা মামলার প্রধান পরিকল্পনাকারী এজাহারভুক্ত আসামি ওহাব শেখ ওরফে ওহাব চৌকিদারকে (৫১) ঢাকার কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার ভোর রাতে র‌্যাব-৪ এর একটি দল ঢাকা জেলার কেরানীগঞ্জে অভিযান পরিচালনা করে ওহাব চৌকিদারকে গ্রেফতার করে।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) জানান, গত ৯ মে মাদারীপুরের রাজৈর থানা এলাকায় চাঞ্চল্যকর সোহেল হাওলাদার (৩২) হত্যাকাণ্ডের ঘটনার ঘটে। হত্যার পর আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে এলাকাবাসী মানববন্ধন করে যা বিভিন্ন পত্রিকায় প্রকাশ মারফত জানা যায়।

ওই ঘটনা সংক্রান্তে গত ১১ মে রাজৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা নং-১২। ওই মামলার এজাহার নামীয় আসামি ওহাব শেখ ওরফে চৌকিদার গা ঢাকা দিয়ে গ্রেফতার এড়াঁতে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল।

সম্প্রতি গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় যে ওই মামলার এজাহারভুক্ত আসামিরা ঢাকা ও এর আশপাশ এলাকায় আত্মগোপনে আছে। ওই তথ্যের ভিত্তিতে সোমবার ভোরে র‌্যাব -৪ এর একটি দল কেরানীগঞ্জ হতে ওহাব চৌকিদারকে গ্রেফতার করেন।

জিজ্ঞাসাবাদে ওহাব হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে এবং সে জানায় এই হত্যাকাণ্ডে আরও ৭-৮ জন জড়িত রয়েছে। আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর এবং অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান তিনি।

এনআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD