1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
কেরানীগঞ্জের কবরস্থান থেকে একাধিক লাশ চুরি! - |ভিন্নবার্তা

কেরানীগঞ্জের কবরস্থান থেকে একাধিক লাশ চুরি!

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০, ০৫:২৩ অপরাহ্ন

ঢাকার কেরানীগঞ্জ উপজেলার রুহিতপুর ইউনিয়নের মুগারচর কেন্দ্রীয় কবরস্থান থেকে একাধিক লাশ চুরির অভিযোগ ওঠেছে। গত কয়েকদিন ধরে রাতে উপজেলার ওই কবরস্থান থেকে চারটি লাশ চুরি হওয়ার ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে চাঞ্চল্য সৃষ্টি হয়।

কবরস্থান কমিটির সভাপতি সোলাইমান জামান লাশ চুরির ঘটনাটি সত্য বলে জানিয়েছেন। তিনি বলেন, গত কয়েকদিন ধরে রাতে আমাদের কবরস্থান থেকে লাশ চুরি হয়ে যায় বলে লোক মুখে শুনতে পাই। পরে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে কবর খুঁড়ে লাশ চুরির সত্যতা মিলে।

স্থানীয় বাসিন্দা সোহেল মাহমুদ জানান, কয়েকদিন আগেও এই কবরস্থানে একাধিক কবর খুঁড়া অবস্থায় পাওয়া যায়। এভাবে একের পর এক লাশ চুরির বিষয়টি এলাকাবাসীকে ভাবিয়ে তুলেছে। আমরা আমাদের আত্মীয় স্বজনদের কবর নিয়ে দুঃশ্চিতায় আছি।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মইনুল ইসলাম বলেন, এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাইনি। লাশ চুরি হয়ে থাকলে এটি খুবই দুঃখজনক ঘটনা। আমি বিষয়টি দেখছি। কবরস্থান কমিটি ও এলাকাবাসীর সহায়তায় লাশ চুরি রোধে যা যা করণীয় সবই করবো।

কবরস্থানটিতে চর রুহিতপুর, পোড়া হাঁটি, পূর্ব ও পশ্চিম মুগারচর, কালিগঙ্গার পাড়, মুগারচর আশ্রায়ন প্রকল্পসহ আশেপাশে কয়েকটি গ্রামের লাশ কবর দেওয়া হয়। কবরস্থানটি জনবসতির মাঝে অবস্থিত হওয়ার পরও কিভাবে লাশ চুরির ঘটনা ঘটছে তা নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

ভিন্নবার্তা ডটকম/পিকেএইচ

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD