1. [email protected] : admin : admin
  2. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  3. [email protected] : Saidul Islam : Saidul Islam
  4. [email protected] : admin : jashim sarkar
  5. [email protected] : admin_naim :
  6. [email protected] : admin_pial :

কেন্দ্রে ঢুকে নকল সরবরাহ, ২ শিক্ষক জেলে

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২ ৫:১০ pm

শেরপুরের ঝিনাইগাতিতে এসএসসি পরীক্ষা কেন্দ্রের ১৪৪ ধারা ভঙ্গ করে দুই শ গজের মধ্যে মোবাইল ডিভাইসের মাধ্যমে প্রশ্নপত্রের সমাধান এবং নকল সরবরাহের অপরাধে দুই শিক্ষককে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদের ভ্রাম্যমাণ আদালত।

সাজাপ্রাপ্তরা হলেন: উপজেলার ধানশাইল উত্তর দারিয়ার পাড় গ্রামের তারেক হোসেন এবং নয়াগাঁও গ্রামের মেহেদী হাসান মিলন। তারা দু’জনই ঝিনাইগাতি বাজারের জিদনি মডেল স্কুলের সহকারী শিক্ষক।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ঝিনাইগাতি মহিলা আদর্শ ডিগ্রী কলেজ কেন্দ্রের ভিতর থেকে ওই দুই শিক্ষককে সন্দেহ হলে প্রথমে কেন্দ্রে কর্তব্যরত পুলিশ তাদের আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদকে খবর দেয়। পরে তাদের কাছে থাকা মোবাইলের ভিতর থেকে গণিত পরীক্ষার প্রশ্ন পাওয়া গেলে ভ্রাম্যমাণ আদালত বসানো হয়। এ সময় আদালত তাদের বিরুদ্ধে প্রশ্নপত্র ফাঁস ও নকল সরবরাহের অভিযোগ এনে এ রায় দেন।

নাম প্রকাশ না করার শর্তে একজন শিক্ষক জানায়, দীর্ঘ দিন থেকে জিদনি মডেল স্কুলের ওই দুই শিক্ষক তাদের স্কুলের শিক্ষার্থীদের ভালো ফলাফল করার জন্য ওই কেন্দ্রে গিয়ে কৌশলে নকল সরবরাহ করে আসছিলেন।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ