1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
রেলস্টেশনে বসেছে ভেন্ডিং মেশিন, যাত্রীরাই কাটবে নিজের টিকিট আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ শুক্রবার মিরপুর ঘুরে দেখলেন আইসিসির প্রতিনিধি দল উপজেলা পরিষদ নির্বাচন: সৈয়দপুরে ৬ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র জমা বিশ্ব এখন হাতের মুঠোয়, এটাই শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ-আসাদুজ্জামান নূর আমি তথ্য গোপন করায় নমিনেশন বাতিল হয়নি,এটা অনভিজ্ঞতা জনিত কারণে বাতিল ডোমারে বাড়ীর পাশে রেললাইনে কাটা পড়লো নেশাগ্রস্থ যুবক ভূট্টার খড় থেকে সাইলেজ (প্রাণি খাদ্য) তৈরীর প্রকল্প বাস্তবায়ন যুবদলের কেন্দ্রীয় কমিটি ভেঙে দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল দায়িত্বের কাছে হার মেনেছে ৪০ ডিগ্রি তাপমাত্রা

কর্মহীন মানুষের পাশে পিডব্লিউডির প্রকৌশলীরা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২ মে, ২০২০ ৮:৩৮ pm

কোভিড-১৯ সংক্রমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এক দফা দান করার পর এবার কর্মহীন অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন গনপূর্ত অধিদফতরের ডিপ্লোমা প্রকৌশলীরা। ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশের (আইডিইবি) আওতাধীন সকল সার্ভিস এসোসিয়েশনের সিদ্ধান্ত অনুযায়ী বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতি (বাপিডিপ্রকৌস) ও বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ (বপিডিপ্রপ) তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়।

রাজধানীর পূর্তভবন চত্বরে শনিবার কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করে সংগঠণ দুটি। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর ফরিদ উদ্দীন আহমেদ রতন, বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সভাপতি ও বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সাধারণ সম্পাদক মির্জা এ টি এম গোলাম মোস্তফা, বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি মোঃ আব্দুল কুদ্দুছ, বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সাধারন সম্পাদক মোঃ আমিনুল ইসলামসহ আরও অনেকেই উক্ত কার্যক্রমে উপস্থিত থেকে কর্মহীন অসহায় মানুষদের হাতে খাদ্য সামগী তুলে দেন।

উক্ত খাদ্য সহায়তা কার্যক্রমে উপস্থিত থেকে কর্মহীন অসহায় মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিতে পেরে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ বাপিডিপ্রকৌস ও বপিডিপ্রপ এর নেতৃবৃন্দের ভূয়সী প্রশংসা করেন। বাপিডিপ্রকৌস ও বপিডিপ্রপ বর্তমান ও অতীতের ন্যায় ভবিষ্যতেও জাতীয় যেকোন দুর্যোগ মুহুর্তে এই ধরনের সহায়তা কার্যক্রম অব্যাহত রাখবে বলে তাঁরা আশাবাদ ব্যক্ত করেন।

এসময় সংগঠনের নেতৃবৃন্দ জানান, মাতৃভূমি ও দেশবাসীর যেকোন ক্রান্তিলগ্নে শুধুমাত্র খাদ্য সহায়তা নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত সকল ধরনের কার্যক্রমে সক্রিয় ভূমিকা রাখতে বাপিডিপ্রকৌস ও বপিডিপ্রপ’র নেতৃবৃন্দ সর্বদা প্রস্তুত আছে। পরিশেষে কোভিড-১৯ সংক্রামনের এই দুর্যোগময় পরিস্থিতি হতে বাংলাদেশকে হেফাজতের জন্য মহান আল্লাহর নিকট প্রার্থনা করা হয়। সাথে সাথে দেশের এই দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রীর সুস্থতার জন্যও দোয়া করেন সংগঠন দুটির প্রকৌশলীরা।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ