1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
করোনায় সাবেক সংসদ সদস্য ড. শাহজাহানের মৃত্যু |ভিন্নবার্তা

করোনায় সাবেক সংসদ সদস্য ড. শাহজাহানের মৃত্যু

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ২৮ জুন, ২০২০, ০৩:১০ অপরাহ্ন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বগুড়া-৫ (ধুনট-শেরপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ড. শাহজাহান আলী তালুকদার (৬৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (২৮ জুন) বেলা ১১টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ড. শাহজাহান আলী তালুকদার বগুড়ার ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামের বাসিন্দা। গত ২১ জুন তার শরীরে করোনা শনাক্ত হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ২৪ জুন তাকে সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।

ড. শাহজাহান আলী তালুকদার ১৯৮৮-৯০ সালে জাতীয় পার্টি থেকে বগুড়া-৫ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। সুদীর্ঘ কর্মজীবনে তিনি স্কুল, কলেজ, মাদরাসাসহ কমপক্ষে অর্ধশত শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন। মৃত্যুকালে তিনি মা, তিন ভাই, চার বোন, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ হাবিবর রহমান এমপি, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মোহন্ত, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার আনোয়ারুল ইসলাম শাহীন, বগুড়া জেলা পরিষদের সদস্য এএফএম ফজলুল হক, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, সাংবাদিক ও কলামিস্ট রেজাউল হক মিন্টু, বিএনপি নেতা মাহবুবুর রহমান ফিরোজ, এনামুল হক শাহীন, মুক্তিযোদ্ধা এসএম ফেরদৌস আলম, গোলাহ ওহাব, সাবেত আলী প্রমুখ।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD