1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
করোনায় নড়াইল জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদকের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক - |ভিন্নবার্তা

করোনায় নড়াইল জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদকের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ১৭ আগস্ট, ২০২০, ০৫:৪০ pm

নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক পিপি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ (৭২) ঢাকায় সরকারি কর্মচারি হাসপাতালে রোববার (১৬ আগস্ট) রাতে করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন তিনি। তাঁর মৃত্যুতে আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রকাশ করেছেন। এছাড়া নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, জেলা আওয়ামী লীগের সভাপতি আ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুসহ জেলা আওয়ামী অঙ্গ ও সহযোগী সংগঠন সদ্য প্রয়াত এই নেতার প্রতি গভীর শ্রদ্ধা, বিদেহী আত্মার শান্তি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। মৃত্যকালে প্রয়াত এই নেতা স্ত্রী, ২ কন্যা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ এ মাসের শুরুতে করোনায় আক্রান্ত হন। তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ৮ আগস্ট ঢাকার কর্মচারি হাসপাতালে ভর্তি হন এবং আইসিইউ-তে রাখা হয়। রোববার রাত ৯টা ২৫ মিনিটে তিনি না ফেরার দেশে চলে যান।

তার আত্মীয় সাবেক উপজেলা চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট গোলাম নবী ভিন্নবার্তা ডটকমকে জানান, আজ সকাল ১০টায় নড়াইল আইনজীবী সমিতি ভবনে তার স্মরণে শোক সভা এবং ফুল কোর্ট রেফারেন্স অনুষ্ঠিত হয়। পরে নড়াইল পৌর গোরস্থান চত্বরে জানাজা এবং রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার এবং নড়াইলের বঙ্গবন্ধু স্কোয়াড তার দাফন সম্পন্ন হয়।
ভিন্নবার্তা ডটকম/মো: আল আমিন/এসএস

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD