1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
করোনাকালেও থেমে থাকবেনা শিক্ষার্খীদের বই বিতরণ কার্যক্রম - |ভিন্নবার্তা

করোনাকালেও থেমে থাকবেনা শিক্ষার্খীদের বই বিতরণ কার্যক্রম

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ৩১ আগস্ট, ২০২০, ০৭:১২ pm

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, প্রাথমিক পর্যায়ে সঠিক শিক্ষাদানে জাতি গঠনের কারিগর শিক্ষকদের আরো নজর বৃদ্ধি করতে হবে। আজকের শিশুরাই আগামী দিনের ভবিষৎ।

নেত্রকোনার প‚র্বধলায় বাংলাদেশ নব জাতীয়করণকৃত ও বেসরকারী প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তাদের উদেশ্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন,দেশে ২০১০ সাল থেকে প্রতিবছর বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনায় প্রাথমিক ও মাধ্যমিকের শিক্ষার্থীদের বিনাম‚ল্যে নতুন বই দিয়ে আসছে সরকার। এরই ধারাবাহিকতায় প্রাথমিক স্তরের ১০ কোটি বই ছাপার প্রক্রিয়া শুরু হয়েছে। করোনা পরিস্থিতিতে সংশয় তৈরি হওয়ার পরও ডিসেম্বরের মধ্যেই সকল শিক্ষা প্রতিষ্ঠানে বই পৌঁছানোর প্রস্তুতি চলছে।

রবিবার বিকেলে বাংলাদেশ নব জাতীয়করণকৃত ও বেসরকারী প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি কামাল উদ্দিন,সাধারন সম্পাদক শেখ মতিউর রহমান ও আজিজুর রহমান নেতৃত্বে মহামারি করোনা কালিন সময়ে বাদপড়া বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের জাতীয়করণের আওতায় এনে শিক্ষকদের মাসিক বেতন ও প্রণোদনা প্রাপ্তিতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষনের দাবী জানান নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ নব জাতীয়করণকৃত ও বেসরকারী প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সভাপতি আকিকুর রহমান আকন্দ,সাধারণ সম্পাদক আবু সাঈদসহ ১০ উপজেলা কমিটির সভাপতি সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ ব্যাপারে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন শিক্ষকদের দাবী সম্বলিত স্বারকলিপি প্রধানমন্ত্রীর নিকট পৌছে দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

ভিন্নবার্তা/এসআর

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD