শিরোনাম

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে শিল্প পুলিশের বর্ণাঢ্য আয়োজন

উপজেলা প্রতিবেদক, সাভার

‘পুলিশের সঙ্গে কাজ করি, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এই স্লোগানকে ধারণ করে সারা দেশের ন্যায় সাভারেও নানা আয়োজনের মধ্যে দিয়ে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) সকালে আশুলিয়ার শ্রীপুর এলাকায় শিল্প পুলিশ-১ এর কার্যালয়ে র‌্যালি, রক্তদান কর্মসূচি ও আলোচনা সভার মধ্যে দিয়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে।

এসময় ঢাকা ১৯-আসনের সাংসদ ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান প্রধান অতিথি ও বিজিএমইএ’র সভাপতি রুবানা হক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন এবং পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

পরে অতিথিবৃন্দ ও অনুষ্ঠানে আগত স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, শ্রমিক নেতা এবং পুলিশ সদস্যরা বর্ণাঢ্য একটি র‌্যালিতে অংশ নেন।

র‌্যালিটি শিল্প পুলিশ কার্যালয় থেকে শুরু হয়ে আবারো একই স্থানে এসে শেষ হয়। পরে শিল্প পুলিশ আয়োজিত রক্তদান কর্মসূচি পরিদর্শন করেন আমন্ত্রিত অতিথিরা।

এরপর শিল্প পুলিশ কার্যালয়ের হলরুমে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা ও সম্মাননা অনুষ্ঠানে অতিথিরা বক্তব্য প্রদান করেন।

আলোচনা সভায় শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার সানা শামীনুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন শিল্প পুলিশের আইজিপি আব্দুস সালাম।

এসময় অতিথিরা কমিউনিটি পুলিশের গুরুত্বারোপ করে দেশের জন্য কাজ করে যাওয়ার তাদের আহŸান জানান।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন