1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ওসি প্রদীপের বিরুদ্ধে আরও একটি হত্যা মামলা - |ভিন্নবার্তা
দুই ভাইকে ক্রসফায়ারে হত্যা

ওসি প্রদীপের বিরুদ্ধে আরও একটি হত্যা মামলা

vinnabarta.com
  • প্রকাশ : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০, ০৮:১৩ pm

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার অন্যতম আসামি ও টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশসহ ৫ পুলিশের বিরুদ্ধে আরও একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। চন্দনাইশ থেকে দুই ভাইকে ধরে নিয়ে ক্রসফায়ারের নামে হত্যার অভিযোগে বুধবার চট্টগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন নাহার রুমীর আদালতে মামলাটি দায়ের করা হয়।

নিহতদের বোন জিনাত সুলতানা শাহীন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলার অন্য আসামিরা হচ্ছেন টেকনাফ থানার এসআই ইফতেখারুল ইসলাম, কনস্টেবল মাজহারুল, দ্বীন ইসলাম ও আমজাদ।

আদালত মামলাটি গ্রহণ করে আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে প্রতিবেদন জমা দিতে আনোয়ারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারকে নির্দেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট জিয়া হাবিব আহসান।

মামলায় অভিযোগ করা হয়েছে- গত ১৫ জুলাই বিদেশ ফেরত দুই ভাই আজাদুল হক ও আমানুল হককে চন্দনাইশ পুলিশের সহায়তায় বাসা থেকে ধরে নিয়ে যান টেকনাফ থানার তৎকালীন ওসি প্রদীপ কুমার দাশ ও অন্য পুলিশ সদস্যরা। এরপর টেকনাফে নিয়ে গিয়ে তাদের পরিবারের কাছে ৮ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। না পেয়ে দুই ভাইকে ক্রসফায়ারে নির্মমভাবে হত্যা করা হয়।

প্রবাস থেকে ফিরে দুই ভাই আজাদুল হক ও আমানুল হক দেশে পেয়ারা চাষে যুক্ত হয়েছিলেন। কিন্তু পুলিশ তাদের ইয়াবা ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার দেয়। তাদের বাবার নাম আমিনুল হক। চন্দনাইশ উপজেলার কাঞ্চননগরে তাদের বাড়ি।

ভিন্নবার্তা/এসআর

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD