1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
এরশাদের কবর জেয়ারতে পল্লী নিবাসে অঝোরে কাঁদলেন বিদিশা - |ভিন্নবার্তা

এরশাদের কবর জেয়ারতে পল্লী নিবাসে অঝোরে কাঁদলেন বিদিশা

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০, ০৬:৩৫ pm

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান প্রয়াত এইচ এম এরশাদের কবর জেয়ারত করতে গিয়ে অঝোরে কাঁদলেন তাঁর দ্বিতীয় স্ত্রী বিদিশা। সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে রংপুরে এরশাদের কবর জেয়ারত ও ফাতেহা পাঠ করতে গিয়ে অঝর ধারায় কাঁদেন তিনি।

তার আগে সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমান বন্দরে নেমে সরাসরি রংপুরের দর্শনা এলাকার পল্লী নিবাস বাস ভবনে আসেন বিদিশা। এ সময় তার সঙ্গে ছেলে এরিখ এরশাদও ছিলেন।

সেখানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিদিশা বলেন, আমি এরিখকে আপনাদের কাছে রেখে গেলাম। সে এরশাদের একমাত্র সন্তান। সে শুধু আমার সন্তান নয়, রংপুরের সন্তান। এখন থেকে এরিখ রংপুরে আসবে। আপনারা তাকে দেখে রাখবেন।

বিদিশা বলেন, রংপুরের মানুষ চাইলে আমি রাজনীতিতে আসবো, না হলে নয়। এ সময় বিদিশাকে অঝর ধারায় কাঁদতে দেখা যায়। এরিখ তার বাবার কবরে চুমু দিয়ে শ্রদ্ধা জানায়।

এরিখ এরশাদ বলেন, অনেক বাধা ডিঙিয়ে কৌশলে ঢাকা থেকে মাকে নিয়ে রংপুরে এসেছি বাবার কবর জেয়ারত করতে। এত দিন নানান বাধা-বিপত্তি ও হুমকি-ধমকির কারণে বাবার কবর জেয়ারত করতে পারিনি। কবরে একমুঠো মাটি দিতে পারিনি।

এরিখ আরও বলেন, আমি রাজনীতি করতে আসিনি এবং রাজনৈতিক কথাও বলতে আসিনি। তবে আমার ইচ্ছা আমার মা রাজনীতিতে আসুক। আমার বাবা এরশাদের জায়গায় মা বিদিশা রাজনীতি করুক এটাই আমার কামনা।

এ সময় জাতীয় পার্টি নেতা শাফি, যুবসংহতির মহানগর সম্পাদক শান্তি কাদেরী, যুব সংহতি নেতা রায়হান ছাড়াও বিপুল সংখ্যক নারী’সহ জাপার তৃনমূল পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ভিন্নবার্তা/এসআর

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD