1. naim@vinnabarta.com : admin_naim :
  2. admin_pial@vinnabarta.com : admin_pial :
  3. admin-1@vinnabarta.com : admin : admin
  4. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  5. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  6. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  7. admin@admin.com : happy :
এমপির মনু'র ভূয়া পিএস চাঁদাবাজির সময় গ্রেফতার - |ভিন্নবার্তা




এমপির মনু’র ভূয়া পিএস চাঁদাবাজির সময় গ্রেফতার

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২ ৬:৩২ pm

ঢাকা -৫ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম পারসোনাল সেক্রেটারি (পিএস) দাবি করে চাঁদাবাজির সময় তারেক জামাল নামে (ভূয়া)এক প্রতারককে হাতেনাতে গ্রেফতার করে পুলিশে দিয়েছে এলাকাবাসি।

এ বিষয়ে সোমবার রাতে রাজধানীর যাত্রাবাড়ি থানায় প্রতারণার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন এমপি আসল পিএস মো: জিয়াউদ্দিন জিয়া। জানা গেছে, দীর্ঘদিন যাবত তারেক জামালের নেতৃত্বে একটি প্রতারক চক্র নিজেদের কখনো মন্ত্রী আবার কখনো এমপি,সচিবের এপি এস, পিএস পরিচয় দিয়ে থানায় মামলা দায়েরের তৎবির সহ নানা ধরনের অপরাধ চালিয়ে আসছে। এই চক্রটিকে নানাভাবে সহযোগি হিসেবে মাদক রবারি,জমিদখল,এলাকায় সন্ত্রাসী সহ নানান অপকর্ম চালিয়ে আসছে সাদ্দাম, ফরহাদ গং। এরা যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের একজন প্রভাবশালী নেতার আস্থাভাজন হিসেবে পরিচিত।
সর্বশেষ
প্রতারক তারেক জামাল এমপির পিএস মোঃ জিয়াউদ্দিন জিয়ার নকল ভিজিটিং কার্ড ব্যবহার করে এবং নিজেকে সংসদ কাজী মনিরুল ইসলাম মনুর পিএস জিয়াউদ্দিন জিয়া দাবি করে চাঁদাবাজি করার সময় হাতেনাতে ধরা পড়েন তারেক জামাল নামে এক প্রতারক। পরবর্তীতে সেই প্রতারককে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে সোপর্দ করা হয়।

এই ধরনের প্রতারক ও চাঁদাবাজদের ব্যাপারে সকলকে সতর্ক থাকার জন্য জোর অনুরোধ করা জানিয়েছেন কাজী মনিরুল ইসলাম মনু। তিনি বলেন, তারেক জামালের মতো টাওট- বাটপারদের বিষয়ে সবাইকে সর্তক থাকতে হবে। তিনি বলেন, তার বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হয়েছে। আমার নেতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ দলের নেতাকর্মী অপরাধ করলে কঠোর ব্যাবস্থা নেন। অপরাধীদের কোনো ছাড় দেন না। আমি শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে বলছি ঢাকা -৫ নির্বাচনী এলাকায় কোনো প্রতারণা চলবে না। অপরাধের সাথে যারাই জড়িত থাকবে, কাউকে চুল পরিমান ছাড় দেওয়া হবে।



আরো




মাসিক আর্কাইভ