1. naim@vinnabarta.com : admin_naim :
  2. admin_pial@vinnabarta.com : admin_pial :
  3. admin-1@vinnabarta.com : admin : admin
  4. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  5. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  6. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  7. admin@admin.com : happy :
উল্লাপাড়ায় নিজ সন্তানকে কারাবাসে পাঠাতে মায়ের আকুতি - |ভিন্নবার্তা




উল্লাপাড়ায় নিজ সন্তানকে কারাবাসে পাঠাতে মায়ের আকুতি

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২ ২:৪৫ pm

মো. সেলিম খান, উল্লাপাড়া : সংসার ও নিজের জীবন বাঁচাতে সন্তানকে জেলে পাঠানোর আকুতি জানালেন গর্ভধারিণী মা শেফালী খাতুন। সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার আদর্শ গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী শেফালী খাতুন। তাদের বড় ছেলে শাকিল বেশ দীর্ঘদিন ধরে মাদকাসক্ত হয়ে পড়েছে। প্রতিদিনই মাদকের টাকার জন্য শাকিল এখন তার মায়ের উপর ব্যাপক নির্যাতন শুরু করেছে বলে জানা গেছে। সংসারের জিনিসপত্র ছিনিয়ে নিয়ে বিক্রি করে দিচ্ছে এমনকি পঙ্গু বাবার ব্যবহৃত চৌকিটিও শেষ রক্ষা পায়নি তার থেকে।

এমতাবস্থায় গত ২৪ জুলাই রোববার উল্লাপাড়ায় গনমাধ্যম কর্মীদের কাছে আসেন শেফালী খাতুন। তিনি সাংবাদিকদের কাছে কান্না জড়িত কন্ঠে জানান- মাদকাসক্ত ছেলে শাকিলের মারপিট ও নির্যাতনে অতিষ্ঠ হয়ে পড়েছেন তিনি। তার স্বামী বহুদিন ধরে পঙ্গু হয়ে বিছানায় পড়ে আছেন। তিনি অন্যের বাড়িতে কাজ করে তিন ছেলে ও স্বামীকে নিয়ে খেয়ে না খেয়ে দিন দিনাতিপাত করছেন। অথচ শাকিল মাদকাসক্ত হয়ে প্রতিদিন মায়ের কাছে টাকা চাইছে। টাকা দিতে না পারলে মাকে গায়ে হাত তুলতেও দ্বিধাবোধ করছে না এই পাষণ্ড মাদকাসক্ত ছেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই গ্রামের এক বাসিন্দা এ বিষয়ে সত্যতা স্বীকার করে ভিন্নবার্তাকে জানান- মাদকাসক্ত হওয়ায় নিত্যদিনই শাকিল মাদক সেবনের টাকার জন্য চুরি, ছিনতাই সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েছেন।

আরো জানা যায়- ইতোমধ্যে সংসারের বাসন-কোসন সবই জোর করে নিয়ে বিক্রি করেছে গত দু’দিন আগে তার পঙ্গু বাবাকে বিছানা থেকে মাটিতে নামিয়ে দিয়ে তার চৌকিটি পর্যন্ত বিক্রি করে দিয়েছেন!
নিজে বাঁচতে এবং সংসার বাঁচাতে সাংবাদিকদেরকে তার ছেলের অপকর্মের বিষয়ে লিখতে অনুরোধ করেন শেফালী খাতুন।

মাদকাসক্ত ছেলে শাকিলকে দীর্ঘ সময় কারাবাসে রাখার ব্যবস্থা গ্রহনে খুব শীঘ্রই তিনি উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি আবেদন করবেন বলে উল্লেখ করেন তিনি।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ