1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
উদাসীনতাই করোনার সংকট ঘনীভূত করবে - |ভিন্নবার্তা

উদাসীনতাই করোনার সংকট ঘনীভূত করবে

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ০৮:২২ pm

স্বাস্থ্যবি‌ধির প্র‌তি মানুষের উদাসীনতাই দেশে করোনাভাইরাসের সংকটকে আরো ঘ‌নীভূত করবে বলে শঙ্কা প্রকাশ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বৃহস্পতিবার নিজ সরকারি বাসভবন থেকে সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এ শঙ্কা প্রকাশ করেন।

সেতুমন্ত্রী বলেন, অভিন্ন শত্রু করোনার বিরুদ্ধে দল-মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভা‌বে লড়াই কর‌ে যেতে হবে। নয়তো যেভাবে সাধারণ মানুষের মধ্যে স্বাস্থ্যবি‌ধি মেনে চলার প্রতি উদাসীনতা লক্ষ্য করা যাচ্ছে, তাতে এই সংকট আরো ঘ‌নীভূত হবে।

তিনি বলেন, কিছু কিছু হাসপাতালের বিরুদ্ধে করোনা রোগীদের চিকিৎসা না দেয়ার অভিযোগ উঠেছে। দেশের এই দুর্যোগে হাসপাতালগু‌লোকে এ বিষয়ে আরো মান‌বিক হওয়ার আহ্বান জানাই।

বিএন‌পিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সরকারের সমালোচনা‌ করাকে এই দলটির নেতারা নিত্য রু‌টিন ওয়ার্কে প‌রিণত করে ফেলেছে। তাদের এই অভ্যাস থেকে সরে আসার আহ্বান জানাই।

এর আগে সম্প্রতি তিনি বলেন, বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। দেশে করোনা সংক্রমণের শুরু থেকে তারা একই রকম বক্তব্য দিয়ে আসছে। অনবরত সমালোচনার পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে। এর বৃত্ত থেকে তারা বের হতে পারছে না। প্রাণঘাতী করোনা বিশ্বকে বদলাতে পারলেও এই দলটিকে বদলাতে পারেনি।

মন্ত্রী বলেন, বিএনপি নিজেদের মধ্যকার সমন্বয়হীনতা না দেখে অন্যত্র তা খুঁজে বেড়ায়। এমন কর্মকাণ্ডের কারণে তারা ইতোমধ্যে রাজনীতির আইসোলেশনে পৌঁছে গেছে। বিষোদগারের ভাইরাসে আক্রান্ত বিএনপি সরকারের ভালো কাজ না দেখে মানুষের মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়াচ্ছে।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD