1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

ঈদে মুক্তি পেল ৫ সিনেমা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ১৭ জুন, ২০২৪ ৪:৫৯ pm

ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পাঁচটি সিনেমা। এগুলো হচ্ছে ‘তুফান’, ‘ময়ূরাক্ষী’, ‘রিভেঞ্জ’, ‘ডার্ক ওয়ার্ল্ড’ ও ‘আগন্তুক’।

জানা গেছে, এরমধ্যে ‘তুফান’ পেয়েছে ১২৯ সিনেমা হল। বাকী চার সিনেমার মধ্যে ‘রিভেঞ্জ’ ১৫টি, ‘ডার্ক ওয়ার্ল্ড’ ১৩টি, ৫টি ‘আগন্তুক’ ও ‘ময়ূরাক্ষী’ ২টি করে হল পেয়েছে।

ঈদুল আজহার সবচেয়ে আলোচিত সিনেমা ‘তুফান’। শাকিব খান অভিনীত ও রায়হান রাফী পরিচালিত সিনেমাটি পোস্টার, টিজার, গান ও ট্রেলার প্রকাশ করে দর্শকদের প্রত্যাশার পারদ বাড়িয়েছে। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিমি, নাবিলা, গাজী রাকায়েত, মিশা সওদাগর প্রমুখ। অ্যাকশন ধাঁচের এ সিনেমাতে শাকিব খান একজন গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন।

২০২১ সালের জুন মাসে শুরু হয়েছিল ‘রিভেঞ্জ’ সিনেমাটির শুটিং। এমডি ইকবাল পরিচালিত সিনেমাটি দেশের দ্বিতীয় সর্বোচ্চ ১৫টি হলে মুক্তি পাচ্ছে। এতে জুটি হয়ে অভিনয় করেছেন জিয়াউল রোশান ও শবনম বুবলী। সুনান মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় আরও অভিনয় করছেন দীপা খন্দকার, মিশা সওদাগর, সীমান্তসহ অনেকে।

মুক্তির পেয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়ার্ল্ড’। কলকাতার কৌশানী অভিনীত সিনেমাটি ১৩টি হল পেয়েছে। ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমাটিতে নায়ক হিসেবে আছেন নবাগত মুন্না খান। এই সিনেমার প্রযোজকও তিনি। এতে আরও অভিনয় করেছেন দীপা খন্দকার, মিশা সওদাগর, বড়দা মিঠু, শিমুল খান, মারুফ আকিব, ডনসহ অনেকে। সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক।

সুমন ধর পরিচালিত ‘আগন্তুক’ ঈদে মুক্তি পেয়েছে। এর প্রধান চরিত্রে আছেন পূজা চেরী ও শ্যামল মাওলা। কামাল হাসানের প্রযোজনায় সিনেমাটি পরিবেশনা করছে দি অভি কথাচিত্র। এতে আরও অভিনয় করেছেন মিলি বাশার, মাসুম বাশার, হিন্দোল রায়, শিখা খান মৌ, শাহেদ আলী সুজন প্রমুখ।

রাশিদ পলাশ পরিচালিত ‘ময়ূরাক্ষী’ সিনেমাটিও মুক্তি পেয়েছে এবারের ঈদে। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও সুদীপ বিশ্বাস দীপ। সিনেমাটির চিত্রনাট্যকার গোলাম রাব্বানী। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরী প্রমুখ।



আরো




মাসিক আর্কাইভ