1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ইয়াবা ও ফেনসিডিলসহ সাবেক বিডিআর দম্প‌তি আটক |ভিন্নবার্তা

ইয়াবা ও ফেনসিডিলসহ সাবেক বিডিআর দম্প‌তি আটক

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯, ০৫:০৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের টঙ্গীতে ফেনসিডিল ও ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫ হাজার পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের টঙ্গীর দত্তপাড়া মো. শাহাদাত হোসেনের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন- সাবেক বিডিআর সিপাহী মো. মেহেদী হাসান (৩৮) ও লক্ষী বেগম (৩৪)।

পুলিশ জানায়, শুক্রবার (৬ সেপ্টেম্বর) মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের টঙ্গীর দত্তপাড়া এলাকায় দু‘জন মাদক ব্যবসায়ী একটি ঘরে অবস্থান করছে জানতে পেরে টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) শুভ মন্ডল ফোর্সসহ অভিযান চালায়।

এসময় তাদের হেফাজত থেকে ৫ হাজার পিস ইয়াবা, ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) শুভ মন্ডল জানান, টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) নির্দেশে গোপন সংবাদে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেনসিডিলসহ সাবেক বিডিআর এর সিপাহী হিসেবে কর্মকর্তা মো. মেহেদী হাসান (৩৮) ও লক্ষী বেগমকে (৩৪) আটক করা হয়। তারা দু‘জনই স্বামী-স্ত্রী এক সাথে দত্তপাড়া মো. শাহাদাত হোসেনের বাড়িতে ভাড়া থাকতো।

শুভ মন্ডল আরো জানায়, গত ২০১১ সালে মো. মেহেদী হাসান বিডিআর সিপাহী হিসেবে কর্মরত ছিল। বিডিআরে কর্মরত অবস্থায় তাকে মাদকসহ আটক করে মামলা দায়ের করে। পরে, তার চাকরি বিচ্যুতি হয়। এরপর থেকে সে মাদকের পাইকার হিসেবে টঙ্গীতে পরিচিত।

এবিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জানান, ৫ হাজার পিস ইয়াবা, ২৫০ বোতল ফেনসিডিলসহ স্বামী-স্ত্রীকে আটক করে থানায় একটি মাদক মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। তাছাড়াও, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারে নিদের্শে মাদকের অভিযান অব্যাহত রয়েছে।
এনআই/শিরোনামবিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD