1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের কাছে লজ্জার হার বাংলাদেশের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা ছাত্রদলের সাবেক সভাপতি শ্রাবণের উপর ছাত্রলীগের হামলার অভিযোগ ইচ্ছাকৃত ঋণ খেলাপির তথ্য সিআইবিতে দেওয়ার নির্দেশ দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, নিহত ১ রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পাচ্ছে ২০ প্রতিষ্ঠান বাংলাদেশে দুর্নীতি প্রকাশে সহায়তাকারীদের যুক্তরাষ্ট্রের সাধুবাদ বর্তমান ইসি রাজদরবারের গোপাল ভাঁড়ে পরিণত হয়েছে : সালাম জেনারেল আজিজের বিরুদ্ধে ব্যবস্থা ভিসানীতির প্রয়োগ নয়: কাদের ভোটদানে নিরুৎসাহিত করায় জনগণ ভোট দিতে আসছেন না: সিইসি

ইনসাফ বারাকাহ হাসপাতাল ফের চালু

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ৩ মে, ২০২০ ৪:০৩ pm

ইনসাফ বারাকাহ হাসপাতাল জীবানুমুক্ত করে পূর্বেরমতো পূনরায় চালু করা  হয়েছে। দেশে করোনা শনাক্ত হওয়ার পরও ইনসাফ বারাকাহ হাসপাতাল নিয়মিত জরুরী বিভাগ সহ সকল ধরনের চিকিৎসা দিয়ে আসছিল এর সাথে সরকার ঘোষিত ফ্লু-কর্নারও চালু করা হয়।

কর্তৃপক্ষ জানায়, হাসপাতালে অনেক রোগী জ্বর-কাশী নিয়ে আসে এবং চিকিৎসাপত্র নেয়। এরই মধ্যে হাসপাতালের একজন নার্স জ্বরে আক্রান্ত হলে তার কোভিড-১৯ পরীক্ষায় পজেটিভ রিপোর্ট আসে। হাসপাতাল কর্তৃপক্ষ সকল ডাক্তার, নার্স ও স্বাস্থ্য কর্মীদেরকে কোভিড-১৯ পরীক্ষা করায়। এতে ডাক্তার, নার্স ও স্বাস্থ্য কর্মী সহ মোট ২০জন কোভিড-১৯ পজেটিভ পাওয়া যায়।

এ প্রেক্ষিতে প্রশাসন এর পক্ষথেকে হাসপাতাল ১৪.০৪.২০২০ ইং তারিখ থেকে লকডাউন করা হয়। স্বাস্থ্য অধিদপ্তর ও আইইডিসিআর এর পরামর্শে আক্রান্তদের চিকিৎসা চলে। প্রথম রিপোর্ট পাওয়ার ১৪দিন পর আবার পরীক্ষা করা হলে আল্লাহর রহমতে রেজাল্ট নেগিটিভ আসে। স্বাস্থ্য অধিদপ্তর ও আইইডিসিআর এর নির্দেশনায় হাসপাতালকে জীবানুমুক্ত করে হাসপাতালের সকল কার্যক্রম পূর্বেরমতো পূনরায় চালু হয়েছে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ