1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ইউএনও ওয়াহিদার ওপর হামলার প্রতিবাদে জলঢাকায় মানববন্ধন - |ভিন্নবার্তা

ইউএনও ওয়াহিদার ওপর হামলার প্রতিবাদে জলঢাকায় মানববন্ধন

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০, ১০:১১ অপরাহ্ন

বীর মুক্তিযোদ্ধা ওমর আলী ও তার সন্তান দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম এর উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং দুস্কৃতিকারীদের দ্রুত বিচারের দাবীতে নীলফামারীর জলঢাকা উপজেলায় মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক আসাদুজ্জামান স্টালিন।

এসময় বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হামিদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মীর এহচান হামিদুল হক চানু, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সৈয়দপুর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক কবির চৌধুরী ও ডোমার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক আল আমিন।মানববন্ধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান, আমির উদ্দীন, মোসলেম উদ্দীন, আমানউল্লাহ, মকবুল হোসেন, ইয়াসিন আলী, আমিনুর রহমান, ছাত্তার, প্রমত বাবু, মহসিন আলী, নবরউদ্দীন, মমিনুর রহমান চৌধুরী, রাশেদ আলী, প্রদ্যোৎ কুমার নন্দি, আমজাদ হোসেন, সিরাজুল ইসলাম, আজিজার রহমানসহ অনেকে।

সভা সঞ্চালনা করেন আতাউল বারী আপেল। বক্তারা ইউএনও’ ও তার পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর উপর এমন সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন অনতিবিলম্ভে গ্রেফতারকৃত হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হোক।

ভিন্নবার্তা/এসআর

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD