শিরোনাম

আশুলিয়ায় ১৮০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করলো তিতাস

উপজেলা প্রতিবেদক (সাভার)

সাভারের আশুলিয়ায় অবৈধ ভাবে বাসা-বাড়িতে নেওয়া তিন কিলোমিটার এলাকার ১৮০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এ সময় জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার, নিম্নমানের পাইপ, চুলা ও রেগুলেটর।

বুধবার (৩০ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার কাঠগড়ার আমতলা এলাকায় সংযোগুলো বিচ্ছিন্নের অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (বিপনন) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

তিনি জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানের নিয়মিত অংশ হিসেবে এ এলাকার সব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে। বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। এসময় আশুলিয়ার কাঠগড়ার আমতলা এলাকায় তিন কিলোমিটার এলাকা জুড়ে অবৈধভাবে নেওয়া ১৮০০ আবাসিক গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। এছাড়া ট্রেস কোয়ালিটি নামক এক শিল্প কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

তিনি আরও বলেন, রাষ্ট্রীয় সম্পদের চুরি ঠেকাতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। এছাড়া অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী ও ব্যবহারকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

গ্যাস সংযোগ বিছিন্নকালে অভিযানে উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক মো. মহিউদ্দীন আহম্মেদ, মো. আমিনুল ইসলাম, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান ও ঠিকাদার মনিরসহ তিতাসের অন্যান্য কর্মকর্তারা। অভিযানে স্থানীয় প্রশাসন ও তিতাসের প্রায় ৮০ জনের একটি দল অংশ নেয়।

এসএফ/শিরোনামবিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন