শিরোনাম

আশুলিয়ায় ১২’শ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

উপজেলা প্রতিবেদক, সাভার

সাভারের আশুলিয়ায় বিভিন্ন বাসা বাড়ির প্রায় ১২’শ অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কতৃপক্ষ। এসময় জব্দ করা হয়েছে অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ, ফিটিংস, রাইজার ও চুলা।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল থেকে আশুলিয়ার চারাবাগ এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। চলবে সন্ধ্যা পর্যন্ত।

সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর ব্যবস্থাপক (বিপনন) আবু সাদাত মো. সায়েম এর নেতৃত্বে এময় স্থানীয় প্রশাসন ও তিতাসের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাভার তিতাস অফিসের কর্মকর্তা আবু সাদাত মো. সায়েম জানান, আজ আশুলিয়ার চারাবাগ এলাকায় বিভিন্ন বাসা-বাড়িতে অবৈধ ভাবে নেওয়া আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান পরিচালনা করেন তারা। এসময় এলাকার প্রায় ১২’শ অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এসময় জব্দ করা হয় অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ, ফিটিংস, রাইজার ও চুলা।

এছাড়া এসব অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারীদের সনাক্ত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার হোসেন আলী ক্ষোভ প্রকাশ করে বলেন, এই এলাকায় এর আগেও একাধিকবার অভিযান পরিচালনা করেছে তিতাস কতৃপক্ষ। কিন্তু উচ্ছেদের পনের দিন পরই আবার রাতের আঁধারে সংযোগ প্রদান করে অসাধুরা। এতে বাঁধা দিলে উল্টো তাদের মারধর ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয় বলেও অভিযোগ করেন তিনি।

তিনি আরো বলেন, যদি অভিযানের পাশাপাশি তিতাস কতৃপক্ষ অসাধু গ্যাস সংযোগ প্রদানকারীদের বিরুদ্ধে মামলা করলে তাহলে এই অভিযান অনেকটাই সুফল পেত।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন