শিরোনাম

আশুলিয়ায় হত্যাচেষ্টা মামলায় সাবেক যুবলীগ নেতা গ্রেপ্তার

সাভারের আশুলিয়ায় ফেস্টুন সরিয়ে ফেলাকে কেন্দ্র করে এক যুবলীগ কর্মীকে হত্যাচেষ্টাসহ চার জনকে পিটিয়ে জখম করার মামলায় সাবেক যুবলীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় আশুলিয়ার জামগড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার উজ্জল ভূইয়া (৩৫) আশুলিয়ার জামগড়া ভূইয়াপাড়া এলাকার ঝড়ু ভূইয়ার ছেলে। সে ইয়ারপুর ইউপি যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম সুমন জানান, শনিবার ভোর রাতে আশুলিয়ার জামগড়া এলাকায় যুবলীগের পাঁচ কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এঘটনার ২৪ ঘন্টা না পেরুতেই মামলার দুই নম্বর আসামি উজ্জ্বল ভূইয়াকে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, শনিবার (৯ নভেম্বর) ভোর রাতে আশুলিয়ার বেরন এলাকার ক্রিয়েশন গার্মেন্টসের সামনে ফেস্টুন সরিয়ে ফেলাকে কেন্দ্র করে ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভূইয়ার জামাতা রুবেল আহমেদ ভূইয়া ও তার সন্ত্রাসী বাহিনী যুবলীগের পাঁচ কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে। এঘটনায় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত যুবলীগ কর্মী রিপন মিয়ার স্ত্রী চায়না বেগম বাদী হয়ে ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৭-৮জনকে আসামি করে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন