1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
আশুলিয়ায় পেয়ারার আড়ালে ফেন্সিডিল পাচার, গ্রেফতার ৩ |ভিন্নবার্তা

আশুলিয়ায় পেয়ারার আড়ালে ফেন্সিডিল পাচার, গ্রেফতার ৩

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ৩ নভেম্বর, ২০১৯, ০৫:২৯ অপরাহ্ন

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে পেয়ারা বোঝাই একটি পিকআপ ভ্যানের ভিতরে লুকানো ৫২৪ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এঘটনায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃতদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

রবিবার (৩ নভেম্বর) ভোর রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকা থেকে ওই তিন মাদক কারবারিকে গ্রেফতার করে রাজধানীর উত্তরা র‌্যাব-১ এর সদস্যরা।

গ্রেফতার মাদক কারবারিরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার দুর্গাপুর গ্রামের সেন্টু মিয়ার ছেলে জিয়াউর রহমান (২৮), একই জেলার গোমস্তাপুর থানার দশিমানি গ্রামের শাহাবুদ্দিনের ছেলে হাবিব আলী (২৪) ও নিমতলা গ্রামের সেন্টু আলীর ছেলে নয়ন আলী (২১)।

র‌্যাব-১ (সিপিসি-১) এর উপ-পরিদর্শক (এসআই) কোমল কুমার সাহা জানান, রবিবার ভোর রাতে রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জ থেকে সাভারের আশুলিয়ায় ফেন্সিডিল বিক্রির উদ্দেশ্যে আনা হচ্ছে এমন গোপন সংবাদে অভিযান পরিচালনা করেন তারা। পরে আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় পেয়ারা বোঝাই একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে এতে লুকানো ৫২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় মাদক বহন ও বিক্রির অভিযোগ পিকআপ ভ্যানের চালকসহ তিন জনকে আটক করেন তারা।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসবাদাকে আটকেরা মাদক বিক্রির সাথে নিজেদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। এঘটনায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃতদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এএস/শিরোনাম বিডি

 

 

 

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD