1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
আশুলিয়ায় নিজ কক্ষ থেকে দম্পতির লাশ উদ্ধার |ভিন্নবার্তা

আশুলিয়ায় নিজ কক্ষ থেকে দম্পতির লাশ উদ্ধার

vinnabarta.com
  • প্রকাশ : শুক্রবার, ২৫ অক্টোবর, ২০১৯, ০৮:০৪ পূর্বাহ্ন

সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে মায়ের সাথে অভিমান করে আত্মহনন করেছেন ছেলে ও তার স্ত্রী। নিহত ওই দম্পতির লাশ রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

শুক্রবার (২৫ অক্টোবর) ভোরে আশুলিয়ার বুড়িবাজার এলাকায় মরহুমা সাহেরা বেগমের মালিকানাধীন বাড়িতে এঘটনা ঘটে।

মৃত পারভেজ পাইক (৩০) বাগেরহাট জেলার সদর থানার বিষ্ণুপুর গ্রামের মৃত মোস্তফা পাইক এর ছেলে। সে ডিইপিজেডের এক কারখানায় পোশাক শ্রমিকের কাজ করতেন। গৃহিনী মৃত সাদিয়া আক্তার (২৩) নামে খুলনা জেলার রূপসা থানার নৈহাটি গ্রামের মনু মিয়ার মেয়ে।

মৃত পারভেজের মা মাজেদা বেগম জানান, এক বছর পূর্বে পারিবারিক ভাবেই বিয়ে হয় পারভেজ ও সাদিয়ার। গত কয়েক দিন ধরেই ছেলে পারভেজ খুলনায় তার শ্বশুড়বাড়ি যাওয়ার কথা তাকে জানিয়ে আসছিল। এ জন্য কর্মস্থল থেকে ছুটিও নিয়েছিল পারভেজ। কিন্তু তিনি পারভেজকে কিছুদিন পরে যেতে অনুরোধ করেন। গতকাল রাতে এ নিয়ে পারভেজের সাথে মৃদু কথা কাটাকাটি হয় তার। এঘটনার পর আজ ভোরে ফজরের নামাজ পড়তে পারভেজকে অনেক ডাকাডাকি করলেও কোন সাড়া না পেয়ে সন্দেহ হয় তাদের। পরে জানালার ফোকর দিয়ে ছেলে পারভেজ ও তার স্ত্রী সাদিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় প্রতিবেশীরা । খবর পেয়ে পুলিশ কক্ষের দরজা ভেঙ্গে তাদের লাশ উদ্ধার করে নিয়ে যায়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, প্রাথমিকভাবে ওই দম্পতি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তাদের মরদেহ রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। এছাড়া এঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আইআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD