শিরোনাম

আশুলিয়ায় ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত

উপজেলা প্রতিবেদক, সাভার

সাভারে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের সরকার মার্কেট এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল চালক দশম শ্রেণীর এক স্কুলছাত্র মোঃ জয় নামে ‍এক যুবক নিহত হয়েছেন। এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৩০ অক্টোবর) সকালে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের সরকার মার্কেট এলাকায় ব্যান্ডবক্স নামে একটি কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জয় নামে ওই স্কুল শিক্ষার্থী আশুলিয়ার জিরানী এলাকার আব্দুর রশিদের ছেলে। সে স্থানীয় ইকরা স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে মোটরাসাইকেল যোগে ওই স্কুলছাত্র টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়ক দিয়ে আশুলিয়ার দিকে যাচ্ছিলো। এসময় সে সরকার মার্কেট এলাকার ব্যান্ডবক্স কারখানার সামনে পৌছলে পেছন থেকে বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেলসহ সে সড়কে ছিটকে পড়লে পেছন থেকে আসা অপর একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) একরামুল হক জানান, জয় নামে ওই শিক্ষার্থী মোটরাসাইকেল যোগে বেড়াতে যাচ্ছিল বলে প্রাথমিক ভাবে জানা গেছে। তবে পথিমধ্যে দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এঘটনায় নিহতের মরদেহ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। একই সাথে ঘাতক ট্রাক ও বাসটি আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন