1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
আশুলিয়ায় চাকুরীর প্রলোভনে নারী শ্রমিককে ধর্ষণ, গ্রেপ্তার ২ |ভিন্নবার্তা

আশুলিয়ায় চাকুরীর প্রলোভনে নারী শ্রমিককে ধর্ষণ, গ্রেপ্তার ২

vinnabarta.com
  • প্রকাশ : বুধবার, ৬ নভেম্বর, ২০১৯, ০৬:০১ অপরাহ্ন

সাভারের আশুলিয়ায় পোশাক শ্রমিক এক নারীকে চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে দলবদ্ধ ধর্ষনের অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে আশুলিয়ার বড় রাঙ্গামাটিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- ঢাকা জেলার আশুলিয়া থানার বড় রাঙ্গামাটিয়া এলাকার মাইন উদ্দিনের ছেলে মিজানুর রহমান (৩০) ও ধামরাই থানার কামারপাড়া গ্রামের বদর উদ্দিনে ছেলে দেলোয়ার হোসেন (৩০)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নাটোর জেলার গুরুদাসপুর থানার ধারাবাড়ীসাহা নয়াবাজার গ্রামের ইউসুফ আলী তার স্ত্রীকে নিয়ে আশুলিয়া বড় রাঙ্গামাটি এলাকার সাগরের বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় একটি তৈরী পোশাক কারখানায় কাজ করছেন। গত ৫ মাস ধরে তার স্ত্রী বেকার থাকায় বিভিন্ন কারখানায় চাকুরীর খোঁজ করছিলেন। এই সুযোগে মঙ্গলবার দুপুরে তাকে চাকুরী দেয়ার কথা বলে সোহেল (৩০) নামের এক ব্যক্তি তাকে পাশর্^বর্তী মাইন উদ্দিনের বাড়ীতে ডেকে নিয়ে যায়। এসময় ওই বাড়ির একটি কক্ষে আগে থেকেই অবস্থান করছিলেন বাড়ীর মালিকের ছেলে মিজান, দেলোয়ার ও আব্দুর রাজ্জাকসহ আরও তিন জন।

একপর্যায়ে সোহেল ওই নারীকে তাদের কক্ষে ঢুকিয়ে দিয়ে বাহির থেকে দরজা আটকে দেয়। এসময় ঘরের ভিতরে থাকা রাজ্জাক ওই নারীর মুখে চেপে ধরে রাখে এবং মিজান ও দেলায়ার পালাক্রমে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এছাড়া ধর্ষনের ঘটনা অন্য কাউকে জানালে প্রানে মেরে ফেলার হুমকি দিয়ে ওই নারীকে ছেড়ে দেয়।

বিষয়টি ভুক্তভোগী ওই নারী তার স্বামী ও আত্মীয়-স্বজনের কাছে খুলে বলার পর মঙ্গলবার রাতে ঘটনাটি জানিয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে রাতেই পুলিশ ওই এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত দুই জনকে আটক করেন। পরবর্তীতে দুপুরে তাদেরকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, ভুক্তভোগী পোশাক শ্রমিক নারীর অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪ আসামীর মধ্যে ১ নং ও ২নং আসামীকে আটক করা হয়েছে। এই ঘটনার সাথে আরো ২ জন জড়িত রয়েছে। তারা একই মামলার এজাহারনামীয় আসামী। তাদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আইআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD