1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
আশুলিয়ায় গার্মেন্টকর্মীসহ ২ তরুনী ধর্ষণ, গ্রেপ্তার ৩ |ভিন্নবার্তা

আশুলিয়ায় গার্মেন্টকর্মীসহ ২ তরুনী ধর্ষণ, গ্রেপ্তার ৩

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯, ০২:০৬ অপরাহ্ন

উপজেলা প্রতিবেদক, সাভার: সাভারে আশুলিয়ায় গভীর রাতে একই এক গার্মেন্টকর্মী তরুনী ও অপর ঘটনায় এক তরুনীকে ধর্ষণের অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উভয় ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে উত্তর গাজীরট ভূইয়াপাড়া এলাকার ফজল ভূইয়ার মালিকানাধীন বাড়ি ও পরিত্যক্ত কারখানায় পৃথক ধর্ষণের ঘটনা ঘটে। বুধবার (১০ সেপ্টেম্বর) উভয় ঘটনায় আশুলিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগীরা।

গার্মেন্টকর্মী তরুনীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন- কাইয়ূম ও স্থানীয় ফজল ভূইয়ার বাড়ির ম্যানেজার ম্যানেজার তুহিন আলম। একই বাড়ির মালিকের পরিত্যক্ত কারখানায় ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার অপরজন সারজিল ইসলাম। গ্রেপ্তার ব্যক্তিরা উত্তর গাজীরচট এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, উত্তর গাজীরচট এলাকার ফজল ভূইয়ার বাড়ির ভাড়াটিয়া গার্মেন্টকর্মী ওই তরুনীকে দীর্ঘ ৩ মাস ধরে ফোন করে কুপ্রস্তাব দিয়ে আসছিল কাইয়ূম নামে স্থানীয় এক ব্যক্তি। কিন্তু ওই তরুনী এতে সাড়া না দেওয়ায় বাড়ির ম্যানেজার তুহিনের সাথে কুপরিকল্পণা আঁটে কাইয়ূম। পরে গত রাতে ওই নারী নিজ কক্ষ থেকে বের হলে তাকে কৌশলে মুখে রুমাল দিয়ে অচেতন করে একই বাড়ির অপর একটি কক্ষে নিয়ে যায়। এরপর রাতভর ধর্ষণ করে পালিয়ে যায় তারা। পরে ভুক্তভোগী নারী থানায় অভিযোগ করলে রাতেই উত্তর গাজীরচট এলাকা থেকে আটক করে পুলিশ।

অপর ধর্ষণের ঘটনায় পুলিশ আরো জানায়, উত্তর গাজীরচট এলাকার একই বাড়ির মালিক ফজল ভূইয়ার মালিকানাধীন একটি পরিত্যক্ত কারখানায় চাকরি দেওয়ার কথা বলে এক তরুনীকে ডেকে নেয় সজল নামে এক গাড়ি চালক। পরে আরেকজনের সহযোগিতায় ওই নারীকে সেখানে আটকে রেখে ধর্ষণ করে পালিয়ে যায় সে। পরে রাতে ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে সারজিল নামে এক গাড়ি চালককে আটক করে পুলিশ।

উভয় ধর্ষণের ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ফজিকুল ইসলাম বলেন, উভয় ধর্ষণের ঘটনায় আশুলিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় মঙ্গলবার দুপুরে গ্রেপ্তার তিন জনকে রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ধর্ষিতাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেক ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

আইআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD