1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের কাছে লজ্জার হার বাংলাদেশের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা ছাত্রদলের সাবেক সভাপতি শ্রাবণের উপর ছাত্রলীগের হামলার অভিযোগ ইচ্ছাকৃত ঋণ খেলাপির তথ্য সিআইবিতে দেওয়ার নির্দেশ দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, নিহত ১ রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পাচ্ছে ২০ প্রতিষ্ঠান বাংলাদেশে দুর্নীতি প্রকাশে সহায়তাকারীদের যুক্তরাষ্ট্রের সাধুবাদ বর্তমান ইসি রাজদরবারের গোপাল ভাঁড়ে পরিণত হয়েছে : সালাম জেনারেল আজিজের বিরুদ্ধে ব্যবস্থা ভিসানীতির প্রয়োগ নয়: কাদের ভোটদানে নিরুৎসাহিত করায় জনগণ ভোট দিতে আসছেন না: সিইসি

আমি তথ্য গোপন করায় নমিনেশন বাতিল হয়নি,এটা অনভিজ্ঞতা জনিত কারণে বাতিল

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪ ২:২৫ pm

শাহ সারওয়ার: কিশোরগঞ্জে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে হোসেনপুর উপজেলার মনোনয়ন বাতিলকৃত প্রার্থী শাহ্ মাহবুবুল হক গণমাধ্যম কর্মীদের সংগে দেওয়া একান্ত সাক্ষাতকারে তিনি একথা বলেন।

তিনি গতকাল ২১ এপ্রিল রবিবার বিকালে সাহেবেরচর বেরিবাধে নির্বাচনী জনসংযোগ কালে গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে তার মনোনয়ন বৈধতা নিশ্চিত করে বলেন- আপনারা যা শুনেছেন তা সঠিক নয় আমার হলফ নামায় জ্ঞাতসারে কোন তথ্য গোপন করি নাই। অনলাইনে আবেদন করার সময় একটি অপসনে বিগত সময়ে নিস্পওিকৃত মামলার তথ্য কলাম পূরণে না বোধক উওর দেয়ায় আমার নমিনেশনে এুটি দেখা দেয় যে ছিল সম্পূর্ণ অনভিজ্ঞতা জনিত, অনাকাঙ্ক্ষিত ও অনভিপ্রেত।
পরবর্তীতে আপীলাত কর্তৃপক্ষের নিকট পূনর্বিবেচনার আবেদন করলে তা অনুমোদন করে আমার মনোনয়নের বৈধতা প্রদান করেন।

আগামী ২৩ এপ্রিল প্রতিক বরাদ্দ দিলে আমি ভোটারদের নিকট আমার অতীত আমলনামা তূলে ধরে ভোট ভিক্ষা চাইব। জনতার আদালতে আমি উপযুক্ত বিবেচিত হইলে ৮ এপ্রিল সকাল ৮ টা হতে ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠানে আমাকেই ভোট দিয়ে নির্বাচিত করবে।

শাহ মাহবুবুল হক একজন ক্রীড়ামোদী ও সংস্কৃতিশীল মানুষ। প্রায় ৭ ফুট লম্বা গড়নের নমনীয় বাচন ভংগিমায় গুছিয়ে কথা বলার ও নেতৃত্বের গুনাবলী সম্পন্ন লোক হিসেবে ভোটার তাকে ইতিপূর্বেও ইউনিয়ন পরিষদের একাধিক বার চেয়ারম্যান নির্বাচিত করেন।

তিনি দীর্ঘ দিন যাবত উপজেলা আঃলীগ এর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছেন।
তার প্রস্তাবে হোসেনপুর উপজেলায় তৎকালীণ সাংসদ এলজিআরডি মন্ত্রী মরহুম আশরাফুল ইসলাম আসাদুজ্জামান খান অডিটোরিয়াম নির্মাণের উদ্দোগ নেন। এছাড়াও হোসেনপুর উপজেলায় ষ্টেডিয়াম নির্মাণ সহ বহুমূখী উন্নয়ন কার্যক্রম দৃশ্যমান করাতে শাহ্ মাহবুবুল হক তিনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদটি পাবেন বলে আশাবাদী। পরে গণমাধ্যম কর্মীদের অনুরোধক্রমে তাদের সংগে তিনি একটি ফটোসশনে অংশগ্রহণ করেন।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ