1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
আমরা পার্টিতে দূষিত রক্ত আর চাই না: কাদের |ভিন্নবার্তা

আমরা পার্টিতে দূষিত রক্ত আর চাই না: কাদের

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ১১ নভেম্বর, ২০১৯, ০৩:৪৭ অপরাহ্ন

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোতে বিতর্কিত নেতাদের ঠাঁই হবে না বলে জানিয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদে বলেছেন, আমরা পার্টিতে দূষিত রক্ত আর চাই না। দূষিত রক্ত বের করে দিয়ে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করতে হবে। আমরা চাইব ক্লিন ইমেজের কর্মীদের নেতা বানাতে।

সোমবার (১১ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের প্রথম অধিবেশনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, দুর্নীতিবাজ, লুটেরারা সাবধান। আওয়ামী লীগে এদের ঠাঁই হবে না। আমাদের কোনো খারাপ লোকের দরকার নেই। খারাপ লোকেরা দলের দুর্নাম ডেকে আনে। দুঃসময় আসলে তাদের হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যাবে না।

নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মনে রাখবেন- ক্ষমতা চিরস্থায়ী নয়। ক্ষমতার দাপট দেখাবেন না। বসন্তের কোকিলদের এনে দল ভারি করার চেষ্টা করবেন না। আমরা দুঃসময়ের কর্মী চাই, বসন্তের কোকিল নয়।

কাদের বলেন, আমাদের সোনালী সব অর্জনগুলো মনে রাখবেন। এই অর্জন যাতে খারাপ কাজের জন্য ম্লান হয়ে না যায়। দশটা ভালো অর্জন একটা খারাপ কাজের জন্য ম্লান হয়ে যেতে পারে। ইতোমধ্যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার শুদ্ধি অভিযান শুরু হয়ে গেছে। কেউ ছাড় পাবে না।

এর আগে সকাল ১১ টার দিকে সাদা পায়রা ও বেলুন উড়িয়ে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উদ্বোধন করেন ওবায়দুল কাদের। এসময় জাতীয় সঙ্গীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এএস/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD